কলকাতাSunday, 31 July 2022
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

‘রাম সেতু’ ছবিতে ভুল তথ্য­ অক্ষয় কুমারের বিরুদ্ধে মামলার হুঁশিয়ারি সুব্রহ্মণ্যম স্বামীর

Puber Kalom
July 31, 2022 8:45 pm
Link Copied!

পুবের কলম ওয়েবডেস্কঃ বলিউড অভিনেতা অক্ষয় কুমার তাঁর নতুন ‘রাম সেতু’  ছবিতে ভুল তথ্য তুলে ধরছেন। এই অভিযোগে অভিনেতার বিরুদ্ধে মামলা দায়ের করার হুঁশিয়ারি দিলেন প্রাক্তন বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী। শনিবার নিজের  টু্ইটার হ্যান্ডেল এই বিজেপি সাংসদ অভিযোগ করেন, অক্ষয় তাঁর নতুন ‘রাম সেতু’  ছবিতে ভুল তথ্য তুলে ধরছেন। তাই ইতিমধ্যে তাঁর আইনজীবী অক্ষয় কুমার ও  ছবির প্রযোজনা সংস্থা কর্ম মিডিয়ার বিরুদ্ধে ক্ষতিপূরণ দাবি করে মামলা দায়ের  করেছেন। তিনি যে অক্ষয় কুমারের নতুন ‘রাম সেতু’ ছবিতে ভুল তথ্য উপস্থাপনে  যথেষ্ট বিরক্ত তা তাঁর টু্ইটেই স্পষ্ট। টুইটারে নিজের অন্য একটি পোস্টে তিনি লেখেন, অক্ষয় কুমার যদি একজন বিদেশি নাগরিক হন তাহলে তাঁকে গ্রেফতার করে দেশ থেকে বের করে দেওয়া হোক। আর এমনটা হলে যথেষ্ট বিপাকে পড়তে পারেন বর্তমান জনপ্রিয় বলিউড অভিনেতা অক্ষয় কুমার।

 

এ বছর নিয়ে টানা ৫বার বিনোদন জগতের মধ্যে সর্বোচ্চ করদাতা হিসাবে নিজের নাম লিখিয়েছেন বলিউডের জনপ্রিয় এই অভিনেতা। আর এজন্য আয়কর বিভাগ থেকে তাঁকে একটি সম্মাননাপত্র দিয়ে পুরস্কৃত করা হয়েছে।

 

বর্তমানে ইংল্যান্ডে ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন অক্ষয় কুমার। সর্বশেষ তিনি  ‘সম্রাট পৃথ্বীরাজ’ ছবিতে অভিনয় করেছিলেন। যদিও বক্স অফিসে তাঁর শেষ এই  ছবিটি তেমন সাড়া পায়নি। সামনেই আসছে তাঁর ‘রক্ষাবন্ধন’, ‘রাম সেতু’, ‘সেলফি’  ইত্যাদির একাধিক ছবি। কিন্তু তার আগে প্রাক্তন বিজেপি সাংসদের মামলার হুঁশিয়ারি বিপাকে ফেলতে পারে জনপ্রিয় এই অভিনেতাকে।