কলকাতাTuesday, 20 July 2021
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

মুম্বই পুলিশের হাতে গ্রেফতার অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী শিল্পপতি রাজ কুন্দ্রা

Puber Kalom
July 20, 2021 11:44 am
Link Copied!

পুবের কলম ওয়েবডেস্কঃ মুম্বই পুলিশের হাতে সোমবার রাতে গ্রেফতার হলেন বিশিষ্ট শিল্পপতি তথা বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজকুন্দ্রা। তাঁর বিরুদ্ধে পর্ণ ফিল্ম বানানোর অভিযোগ রয়েছে। রাজ ছাড়াও আরও ৯ জনকে গ্রেফতার করেছে মুম্বই পুলিশ।
মুম্বই পুলিশের তরফে একটি বিবৃতিতে বলা হয়েছে, ‘পর্নোগ্রাফি সিনেমা তৈরি এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা প্রকাশ করা নিয়ে গত ফেব্রুয়ারিতে একটি মামলা দায়ের করেছিল ক্রাইম ব্রাঞ্চ। তদন্তের পর আমরা রাজ কুন্দ্রাকে গ্রেফতার করেছি। যিনি এই মামলায় মূল ষড়যন্ত্রকারী বলে মনে করা হচ্ছে। সেই মামলায় আমাদের কাছে পর্যাপ্ত তথ্য আছে।’
এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, সোমবার কুন্দ্রাকে ডেকে পাঠায় মুম্বই পুলিশের প্রপার্টি সেল। রাত আটটা নাগাদ তিনি হাজিরা দেন। জিজ্ঞাসাবাদের পর তাঁকে গ্রেফতার করা হয়েছে।
এদিকে, রাজ কুন্দ্রা দাবি করেছেন, তিনি কোনও অন্যায় কাজ করেননি। এই দাবি করে তিনি এই মামলায় আগাম জামিন চেয়েছেন। তবে অশ্লীলতার অভিযোগ শিল্পা শেট্টির স্বামীর বিরুদ্ধে এই প্রথম উঠল, তা নয়। জুন মাসেও, রাজ কুন্দ্রার বিরুদ্ধে অশ্লীলতার অভিযোগ উঠেছিল সাইবার অপরাধের শাখার আওতায়। ২০২০ সালের নভেম্বরে ১৪ টি ওটিটি প্ল্যাটফর্ম এবং ওয়েব পোর্টালের বিরুদ্ধে অশ্লীল বিষয়বস্তু প্রদর্শনের বিষয়ে একটি নিবন্ধিত এফআইআর হয়েছিল। সেই মামলাতেও রাজ আগাম জামিন নিয়েছিলেন।