কলকাতাThursday, 17 March 2022
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

পিজি হাসপাতালে ভর্তি বিধায়ক ইদ্রিশ আলি

mtik
March 17, 2022 8:23 pm
Link Copied!

পুবের কলম প্রতিবেদক: অসুস্থ ভগবানগোলার বিধায়ক ইদ্রিশ আলি। তাঁকে ভর্তি করা হয়েছে পিজি হাসপাতালে। বৃহস্পতিবার তাঁকে দেখে এলেন সাংসদ আবু তাহের খান এবং বিধায়ক সৌমিক হোসেন। মুর্শিদাবাদ লোকসভার সাংসদ আবু তাহের খান এবং মুর্শিদাবাদ জেলার যুব নেতা বিধায়ক সৌমিক হোসেন এদিন কলকাতার পি জি হাসপাতালের উডবার্ন ব্লকে (কেবিন নং ২১১) ভগবানগোলা বিধানসভার বিধায়ক ইদ্রিশ আলিকে দেখতে যান। বেশ কিছু রাজনৈতিক আলোচনা হয় তিনজনের মধ্যে।

উল্লেখ্য গত ১৪ মার্চ রাজ্য বিধানসভা চলাকালীন আচমকা অসুস্থ হয়ে পড়েন বিধায়ক ইদ্রিশ আলি। ঐদিন তিনি বিধানসভার প্রশ্নোত্তরে বক্তব্য রাখেন। বিধানসভার চিকিৎসকরা পিজি হাসপাতালে ভর্তি করার পরামর্শ দেন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং অধ্যক্ষ বিমান ব্যানার্জির নির্দেশ মতো বিধায়ক ইদ্রিশ আলি পিজি হাসপাতালে ভর্তি হন। বিধায়ক ইদ্রিশ আলী চিকিৎসারত এবং বর্তমানে তিনি সুস্থ আছেন।

বিধায়ক ইদ্রিশ আলী মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি এবং অধ্যক্ষ বিমান ব্যানার্জির  কৃতজ্ঞতা প্রকাশ করেন। ইদ্রিশ আলি বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আমলে পি জি হাসপাতালে সাধারণ মানুষ সহ সকলের ভালো চিকিৎসা হচ্ছে এবং তাঁরও ভালো চিকিৎসা হচ্ছে। সাংসদ আবু তাহের খান ও বিধায়ক সৌমিক হোসেন বলেন, মুর্শিদাবাদ জেলার বহু রোগী এই হাসপাতালে ভর্তি আছে এবং ভালো পরিষেবা পাচ্ছেন।