কলকাতাTuesday, 22 February 2022
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

‘মমতা বন্দ্যোপাধ্যায়ের ওপরে আস্থা, ভরসা রাখতে হবে’, আনিস কাণ্ডে বক্তব্য পার্থ চট্টোপাধ্যায়ের

mtik
February 22, 2022 3:32 pm
Link Copied!

পুবের কলম, ওয়েবডেস্কঃ আনিস খান হত্যাকাণ্ডে রহস্যের জট এখনও কাটেনি। প্রতিবাদে আজ রাস্তায় নেমেছে ছাত্র সমাজ। এখনও গোটা বিষয় রহস্যের মোড়কেই রয়ে গেছে।

এদিকে এই অবস্থার মধ্যে আজ সাংবাদিক বৈঠক করলেন পার্থ চট্টোপাধ্যায়। এদিন পার্থ বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ে প্রতি আস্থা, ভরসা রাখতে হবে। বাংলার মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়কে চেনে। আগের যারা সরকার ছিল, তাদের রাজত্বে কি হয়েছে কারুর-ই অজানা নয়। অন্যায় করলে শাস্তি পেতেই হবে।

এদিকে আনিস কাণ্ডে উত্তপ্ত রাজ্য রাজনীতি। আমতার হাওড়ায় আনিসের বাড়িতে এদিন যান সিটের প্রতিনিধি দল। সিটের সদস্যরা বাড়িতে ঢুকতেই ক্ষোভে ফেটে পড়ে স্থানীয় মানুষ। মুখ্যমন্ত্রী সিট গঠনের নির্দেশ দেওয়ার পরেই গতকালই আমতা থানায় যান সিটের সদস্যরা। আজ তারা আনিসের বাড়িতে এসে জিজ্ঞাসাবাদ করার পাশাপাশি ঘটনাস্থল ঘুরে দেখেন তারা। যেখান থেকে আনিসকে ধাক্কা মেরে ফেলে দেওয়ার অভিযোগ ঠিক সেই জায়গা থেকে উচ্চতা মেপে দেখা হচ্ছে। জানা গেছে সেখানে প্রায় ২০ ফুট পাঁচিল রয়েছে।

এদিকে আনিসের বাবা সিবিআইকে দিয়ে তদন্ত করার ব্যাপারে অনড় রয়েছেন। সংবাদমাধ্যমের সামনে বলেন, সকাল থেকে একই কথা বলছি, আমি ছেলের খুনের ঘটনায় সিবিআই তদন্ত চাই। আমার ছেলেকে পুলিশ মেরেছে। আমি কেন চাইব পুলিশ তদন্ত করুক? সিট তো পুলিশই। সিটকে আমি বিশ্বাস করি না।