কলকাতাSaturday, 18 September 2021
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

আলবিদা নয় সেকেন্ড ইনিংস শুরু বাবুলের, খেলা হবে বললেন ডেরেক

mtik
September 18, 2021 3:55 pm
Link Copied!

পুবের কলম ওয়েবডেস্কঃ বিজেপিকে কার্যত মোক্ষম ধাক্কা দিয়ে জোড়াফুলে নাম লেখালেন বাবুল সুপ্রিয়। খেলা হবে টুইট করলেন ডেরেক ও ব্রায়েন।রাজ্য বিধানসভা নির্বাচনে টালিগঞ্জ বিধানসভা কেন্দ্র থেকে লড়াই করে পরাজিত হন।শুধু তাই নয় রাজ্য বিধানসভা নির্বাচনে গেরুয়া শিবিরের শোচনীয় ফলাফলের পর থেকেই দেখা যায় দলের সঙ্গে দূরত্ব বাড়ছে বাবুলের ।

এরপর সাতই জুলাই মন্ত্রীত্ব ছাড়তে বাধ্য করা হয় তাঁকে। গত ৩১ জুলাই বাবুল সুপ্রিয় ফেসবুকে লেখেন ” আলবিদা”। তবে এবার তৃণমূলে যোগ দিয়ে আক্ষরিক অর্থেই রাজনীতিতে নতুন ইনিংস শুরু করলেন বাবুল।শনিবার ক্যাম্যাক স্ট্রিটের অফিসে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে বাবুল সুপ্রিয়ের তৃণমূলে যোগদান রাজনীতি অবশ্যই তাৎপর্যপূর্ণ ঘটনা।

কিছুদিন আগেই বিজেপি ছাড়েন তিনি। তখন তিনি সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন ‘আলবিদা’।বাবুল সুপ্রিয়ের তৃণমূলে যোগদান রাজ্য-রাজনীতিতে বড় পরিবর্তন। শুধু স্বাভাবিক সূত্রের খবর, বাবুল সুপ্রিয় কে ভবানীপুরে প্রচারে আনতে চায় তৃণমূল কংগ্রেস। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হয়ে প্রচার করতে চান তিনি। বিজেপির অভ্যন্তরে যে কুৎসা কেলেঙ্কারি চলছে সেগুলি রাজ্যের মানুষের কাছে তুলে ধরতে চান তিনি।অভিষেক বন্দ্যোপাধ্যায়ের থেকে তৃণমূলের পতাকা হাতে তুলে নেন। উপস্থিত ছিলেন তৃণমূল শীর্ষ নেতা ডেরেক ও ব্রায়েন ।