কলকাতাTuesday, 17 August 2021
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

পুলিশের সঙ্গে বাদানুবাদ, গ্রেফতার কেন্দ্রীয় মন্ত্রী শান্তনু ঠাকুর

mtik
August 17, 2021 2:22 pm
Link Copied!


পুবের কলম, ওয়েবডেস্ক: পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে গ্রেফতার হলেন কেন্দ্রীয় মন্ত্রী শান্তনু ঠাকুর। বিরাটির গৌরীপুর কালীবাড়ি এলাকা থেকে কেন্দ্রীয় মন্ত্রী শান্তনু ঠাকুরকে গ্রেফতার করা হয়। তার সঙ্গে গ্রেফতার করা হয়েছে, বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার সহ আরও কয়েকজন নেতাকে। বিজেপির বিশেষ কর্মসূচি ‘শহিদ সম্মান যাত্রা’য় বাধা দেওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে। এয়ারপোর্ট থানায় সকলকে নিয়ে যাওয়া হয়েছে।
মঙ্গলবার শান্তনু ঠাকুরের নেতৃত্বে ‘শহিদ সম্মান যাত্রা’ কর্মসূচি ছিল বিজেপির। সেই কর্মসূচিতে অংশও নেন শান্তনু ঠাকুর। বিরাটি ক্রসিংয়ের কাছ থেকে শহিদ সম্মান যাত্রা শুরু করেন তিনি। সঙ্গে ছিলেন দলীয় সমর্থকেরাও।
অভিযোগ, পুলিশ বিরাটি ক্রসিংয়ের কাছে শান্তনু ঠাকুর সহ তার দলের অন্যান্য কর্মীদের আটকে দেন। এই নিয়ে বাদানুবাদ শুরু হয় পুলিশ কর্মীদের সঙ্গে। এদিন কর্মসূচির আগে বিরাটির কালীমন্দিরে পুজো দিতে আসেন শান্তনু। তখন তিনি অভিযোগ করেন, তাদের একাধিক কর্মীকে পুলিশ বিনা প্ররোচনায় গ্রেফতার করেছে। শান্তনু ঠাকুর অভিযোগ করে বলেন, ‘পুলিশ তৃণমূলের দলদাসে পরিণত হয়েছে। অকারণে আমাদের কর্মীকে গ্রেফতার করা হয়েছে। আমরা এর প্রতিবাদ জানাচ্ছি’।

শান্তনু ঠাকুর ও বিজেপি নেতাদের গ্রেফতার করার প্রতিবাদে মধ্যমগ্রাম থানায় বিক্ষোভ দেখাতে শুরু করেছেন বিজেপি কর্মীরা ।
অন্যদিকে, দলীয় কর্মসূচিতে যোগ দিতে গিয়ে বাধার মুখে পড়েন আরও এক কেন্দ্রীয় মন্ত্রী সুভাষ সরকার।