কলকাতাThursday, 5 August 2021
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

লজ্জা! বৃদ্ধা মাকে প্লাস্টিকে মুড়ে রাস্তায় ফেলে দিয়ে গেল মেয়ে

mtik
August 5, 2021 4:00 pm
Link Copied!

পুবের কলম, ওয়েবডেস্ক:  শিশু জন্মের পর প্রথম শব্দ ‘মা’। হাঁটতে, চলতে শেখা সেই মায়ের হাত ধরে। নিজে খাবার না খেয়ে সন্তানদের মুখে অন্ন তুলে দেয় যে মা, সন্তান তাকেই এক সময় ঘরের আবর্জনা মনে করে ফেলে দিয়ে ঘরের বাইরে। এমনই একটি ঘটনার সাক্ষী থাকল কলকাতা। বুধবারের প্রচণ্ড বৃষ্টিতে যেখানে বাড়ি থেকে বের হতে নাভিশ্বাস উঠেছে মানুষের সেখানে প্লাস্টিকের ব্যাগে পুড়ে বৃদ্ধা মাকে রাস্তায় ফেলে দিয়ে গেল মেয়ে। ঘটনাস্থল কলকাতার সিঁথি থানা এলাকার পেয়ারাবাগান। এই ঘটনায় রীতিমতো স্তম্ভিত মানুষ। ঘটনা সামনে আসে বৃহস্পতিবার ভোরে। সিঁথি সংলগ্ন মেট্রো বাইপাসের ধারে প্যাকেট মোড়া অবস্থায় কিছু পড়ে থাকতে দেখেন পথচলতি মানুষ। কৌতূহলবশত তারা সামনে এসে দেখেন প্যাকেটের মধ্যে রয়েছেন একজন মহিলা। তারাই পুলিশে খবর দেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে খবর, ওই মহিলাকে প্যাকেটে মুড়ে যে জায়গায় ফেলা দেওয়া হয়েছিল সেই জায়গায় লোক চলাচল বেশ কম। নির্জন এলাকা। স্থানীয়দের প্রথমে ধারণা হয় মৃতদেহ প্লাস্টিকে মুড়ে ফেলে দিয়ে গেছে দুষ্কৃতীরা। পরে সিঁথি থানার পুলিশ এসে জানায় মহিলা জীবিত আছেন। আনুমানিক ওই বৃদ্ধা্র বয়স ৬০ বছর। পুলিশ তাকে উদ্ধার করে আর জি কর হাসপাতালে ভর্তি করেছে।

পুলিশ সূত্রে জানা গেছে ওই বৃদ্ধার নাম ঠাকুর দাসী সাহা। পুলিশকে তিনি জানিয়েছেন, তার মেয়ের নির্দেশে একটি রিকসা করে তাকে এখানে ফেলে দেওয়া হয়েছে। তবে তিনি পরিবারের কারুর নাম, ও বাড়ির ঠিকানা জানাতে পারেননি। পুলিশ বৃদ্ধার পরিবারের সম্পর্কে জানার চেষ্টা চালাচ্ছে।