কলকাতাSunday, 12 June 2022
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ

১০.৭০ কোটির যাত্রা শুরু করেও বক্স অফিসে মুখ থুবড়ে পড়ল অক্ষয়কুমার অভিনীত সম্রাট পৃথ্বীরাজ

Puber Kalom
June 12, 2022 3:43 pm
Link Copied!

পুবের কলম ওয়েবডেস্কঃ  বক্স অফিসে মুখ থুবড়ে পড়ল অক্ষয়কুমার অভিনীত সম্রাট  পৃথ্বীরাজ। গত ৩ রা জুন রিলিজ করেছে এই মুভি। কিন্তু এখনও পর্যন্ত দর্শকদের  মনোরঞ্জনে আশানুরূপ সাড়া মেলেনি। অক্ষয়কুমার এবং মানসী চিল্লার অভিনীত পিরিয়ড ড্রামা এই ছবিটির বাজেট ছিল ২০০ কোটি টাকা। এখনও পর্যন্ত মাত্র ৫০ কোটির সামান্য কিছু বেশি ব্যবসা করেছে এই চলচ্চিত্রটি । এত বিশাল বাজেটের এই ছবি এই ভাবে মুখ থুবড়ে পড়ায় দৃশ্যতই হতাশ নির্মাতারা।

যশরাজ প্রোডাকশন্সের বহু প্রতিক্ষীত ছবি এই সম্রাট পৃথ্বীরাজ। নামভূমিকায় অক্ষয়কুমার। এই ছবিদিয়েই  বলিউডে  ডেবু হল প্রাক্তন মিস ওয়ার্ল্ড মানুষী চিল্লারের।  ছবিতে এঁরা দুজন ছাড়াও রয়েছে সঞ্জয় দত্ত, সোনু সুদ।এই ছবিটি নিয়ে তাই প্রত্যাশা ছিল অনেক। কিন্তু নির্মাতারা খুশি করতে পারেননি দর্শকদের। প্রথমদিন বক্স অফিসে ১০.৭০ কোটির টাকার ব্যবসা করলেও ক্রমশ কমছে এই ছবির বক্স অফিস কালেকশন। উল্লেখ্য বচ্চন পান্ডের পর চলতি বছরেই অক্ষয়কুমারের এটি দ্বিতীয় ছবি যা চূড়ান্ত ব্যর্থ হল বক্স অফিসে।

 

মুক্তির আগে থেকেই বারবার বিতর্কে জরিয়েছে এই ছবি। কখনও করণি সেনার কোপ তো কখনও আবার সেন্সর বোর্ডের কাঁচি চালানো। সব মিলিয়ে মুক্তির আগে থেকেই বিতর্কে জর্জরিত এই ছবি। মুক্তির আগে রাজস্থানের এক সংস্থা থেকে করণি সেনারা আপত্তি জানায় ছবিটির নামকরণ নিয়ে। তারপর সেন্সর বোর্ড কাঁচি চালায় এই ছবিতে। তারপর খারাপ বক্স অফিস কালেকশন।