কলকাতাSunday, 8 May 2022
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

লক-আপ শোয়ের প্রথম সিজেন জিতে নিলেন মুনাওয়ার ফারুকি।

Puber Kalom
May 8, 2022 7:25 pm
Link Copied!

পুবের কলম ওয়েবডেস্কঃ  মাত্র কয়েক মাস আগেই শুরু হয়েছিল বলিউড অভিনেত্রী কঙ্গনার বিতর্কিত রিয়্যালিটি শো “লক-আপ”। এক এক করে খ্যাতনামা অভিনেতা এবং অভিনেত্রী এই শো’তে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেছিলেন। আর শনিবার সেই বিতর্কিত শোয়ের গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠান আয়োজিত হয়। লক-আপ প্রথম সিজনের বিজয়ী হয়েছেন মুনাওয়ার ফারুকি । চকচকে এক ট্রফি, ২০ লক্ষ টাকার চেক এবং একটি গাড়ি জিতে নিলেন মুনাওয়ার। মুনাওয়ার ফারুকি ছাড়াও পায়েল রোহাতগি, অঞ্জলি আরোরা, আজমা ফাল্লা এবং শিবম শর্মা ফাইনালিস্ট ছিলেন। মুনাওয়ার ফারুকিকে কড়া টক্কর দিয়েছেন পায়েল রোহাতগি। তিনি দ্বিতীয় স্থান অধিকার করেছেন।

ঠিক যেভাবে জাঁকজমক নিয়ে লক – আপ শো শুরু হয়েছিল, ঠিক সেই ভাবেই ধুমধাম করে এই শো শেষ হয়। টেলিভিশন ইতিহাসে এই প্রথম এই রকম শো হল। এর আগেও অনেক রকমের বিতর্কিত রিয়্যালিটি শো হয়েছে। কিন্তু লক – আপ এক নতুন কনসেপ্ট নিয়ে বড়পর্দাতে এসেছিল। এমনকি অল্প সময়ের মধ্যে মন জিতে নিয়েছিল আমজনতার। অনান্য রিয়্যালিটি শো-এর মত দর্শক ভোট করলেও শেষ সিদ্ধান্ত কঙ্গানা রানাউতেরই ছিল। জনতার ভোটে মুনাওয়ার ফারুকি জিতলেও আয়োজককে শেষ কথা বলার সুযোগ দেওয়া হয়েছিল। এবং তিনিও মুনাওয়ার ফারুকিকে চূড়ান্ত বিজেতা হিসেবে ঘোষণা করেন।

কিন্তু আপনি কি জানেন কে এই মুনাওয়ার ফারুকি ? কি তার পরিচয়? 

মুনাওয়ার ফারুকি হলেন একজন কৌতুক শিল্পী। কয়েক বছর আগে এক বিতর্কের মধ্যে জড়িয়ে পড়েন তিনি। জেলও খাটতে হয় তাঁকে। আর সেই বিতর্কের জেরে এই শোতে প্রবেশ করেন মুনাওয়ার ফারুকি। গুজরাটের এক মধ্যবিত্ত মুসলিম পরিবারে তাঁর জন্ম হয়। লক-আপের শোতে তাঁকে পাঁচ ওয়াক্তের নামায আদায় করতে দেখা যায় । এমনকি রমযান মাসের ৩০টি রোযা রাখেন তিনি।