কলকাতাWednesday, 16 February 2022
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

দুই বাসের রেষারেষি পার্ক সার্কাসে, ব্রিজের রেলিংয়ে ধাক্কা যাত্রীবোঝাই বাসের, আহত বহু

mtik
February 16, 2022 8:22 pm
Link Copied!

পুবের কলম প্রতিবেদক: কদিন আগেই ধর্মতলার ডোরিনা ক্রসিংয়ে উলটে গিয়েছিল যাত্রীবোঝাই বাস। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের শহরের বুকে ঘটল বাস দুর্ঘটনা। এবার রেষারেষি করতে গিয়েই নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মারল যাত্রীবোঝাই বেপরোয়া বাস। পার্ক সার্কাস ব্রিজের বাস দুর্ঘটনায় আহত হয়েছেন একাধিক যাত্রী। তবে কারও আঘাত গুরুতর নয় বলেই জানা গিয়েছে।

প্রসঙ্গত, বুধবার সকালে হাওড়ার আন্দুল থেকে নিউটাউনগামী একটি বাস পার্ক সার্কাসের ৪ নম্বর ব্রিজের উপর দিয়ে যাচ্ছিল। ব্রিজের উপর বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। বাসটি তখন পাশে থাকা অন্য ব্রিজের রেলিং তথা ডিভাইডারে ধাক্কা মারে। ফলেই দুর্ঘটনা ঘটে।

বাসের সামনের অংশ একেবারে দুমড়ে-মুছড়ে যায়। তারপর পালানোর চেষ্টা করেন বাস চালক ও কন্ডাক্টর। যাত্রী ও স্থানীয়রা চালককে ধরতে সক্ষম হলেও পালিয়ে যান কনডাক্টর। এ নিয়ে ৪ নম্বর ব্রিজের উপর বেশ কিছুক্ষণের জন্য যানজট তৈরি হয়।

স্থানীয়রা জানিয়েছেন দুর্ঘটনাগ্রস্ত বাসটির গতিবেগ এমনিতেই বেশি ছিল। তবে ব্রিজের উপর দিয়ে যাওয়ার সময় আরও বেশি জোরে চলছিল। অভিযোগ অন্য একটি বাসকে ওভারটেক করারও চেষ্টা করছিলেন চালক। তখনই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে বাসটি। সজোরে ধাক্কা মারে রেলিংয়ে। স্বাভাবিবভাবেই বাসের ভেতরে থাকা যাত্রীরা ছিটকে পড়েন। অনেকেই মাথা, কপাল ও হাতে চোট পান। স্থানীয় মানুষজন, পুলিশ ইত্যাদি এসে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।