কলকাতাSunday, 11 July 2021
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

করোনাবিধিকে উপেক্ষা করে চলল পার্টি! গ্রেফতার একাধিক

mtik
July 11, 2021 1:53 pm
Link Copied!

পুবের কলম ওয়েব ডেস্ক: সংক্রমণ রুখতে এখনও রাজ্যজুড়ে বিধিনিষেধ জারি আছে। মানতে হবে করোনা স্বাস্থ্যবিধি, ব্যবহার করতে হবে মাস্ক, স্যানিটাইজার। এর মাঝেই সমস্ত করোনাবিধি অগ্রাহ্য করে তারস্বরে সাউন্ড বক্স বাজিয়ে হোটেলে চলল উদ্দাম নাচ-গান। বাধা দেওয়ায় পুলিশের সঙ্গে ধাক্কাধাক্কি হয়। ঘটনায় পার্ক স্ট্রিটের অভিজাত হোটেল থেকে ৩৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

অভিযোগ, করোনাবিধির তোয়াক্কা না করে হোটেলের নাইট ক্লাবে গভীর রাত পর্যন্ত চলছিল পার্টি। খবর পেয়ে সেখানে যায় পুলিশ। বাধা দেওয়ায় পুলিশের সঙ্গে ধাক্কাধাক্কি হয়। এরপরই বেশ কয়েকজনকে গ্রেফতার করে।

রাজ্যে করোনা সংক্রমণ রুখতে বিভিন্ন বিধি-নিষেধ জারি থাকা সত্ত্বেও এই ধরনের ঘটনা সাধারণ মানুষের কপালে চিন্তার ভাঁজ ফেলেছে। এভাবে কি সংক্রমণের মোকাবিলা আদৌ সম্ভব তা নিয়ে উঠেছে প্রশ্ন।

প্রসঙ্গত, দিনকয়েক ধরে রাজ্যে করোনা সংক্রমণ নিম্নমুখী থাকলেও ফের বাড়ছে আক্রান্তের সংখ্যা। শুক্রবার স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী রাজ্যে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছিলেন ৯৯০ জন। শনিবার রাজ্য স্বাস্থ্য দফতরের প্রকাশিত বুলেটিন অনুযায়ী, নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৯৯৭ জন। এই সময়ে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১৭ জনের। এই ধরনের উদাসীনতার ছবি স্বাভাবিকভাবেই উদ্বেগ বাড়াচ্ছে প্রশাসন থেকে আমজনতার।