কলকাতাSaturday, 10 July 2021
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

মন্ত্রিত্ব হারানোয় আনন্দ দিলীপের! বাবুলের ফেসবুক পোস্টে জল্পনা

mtik
July 10, 2021 4:12 pm
Link Copied!

পুবের কলম, ওয়েব ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় রাজনৈতিক নেতৃত্বদের একের পর এক পোস্ট নিয়ে চলছে তুমুল চর্চা। মন্ত্রিত্ব ছাড়ার দিন থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে বাবুল সুপ্রিয়। এই পরিস্থিতিতেই এবার সরাসরি বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে নিয়ে পোস্ট বাবুল সুপ্রিয়র। আক্রমণের সুর অবশ্য সেই পোস্টে নেই। সামান্য শ্লেষ মিশ্রিত ওই পোস্ট নিয়ে চলছে জোর আলোচনা। মন্ত্রিত্ব ছাড়ার দিন ফেসবুক পোস্ট করেন বাবুল সুপ্রিয়। ‘আমাকে ইস্তফা দিতে বলা হয়েছিল’ বলে উল্লেখ করেন বিজেপি সাংসদ। পরে আবার তা শুধরে নেন বাবুল। ইস্তফা দিতে বলা হয়েছে একথা এভাবে ব্যবহার করা ঠিক হয়নি বলেও দাবি করেন তিনি।

এদিকে, আবার বাবুলের মন্ত্রিত্ব না পাওয়া নিয়ে মন্তব্য করেছিলেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ‘বাবুল হাঁফ ছেড়ে বেঁচেছে’ বলেই দাবি করেন তিনি। তার পরিপ্রেক্ষিতে শুক্রবারই মুখ খুলেছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি দাবি করেন, “বাবুল সক্রিয় মন্ত্রী ছিলেন। কিন্তু মন্ত্রী থাকাকালীন তো মুখ্যমন্ত্রী কম গালমন্দ করেননি। এখন হাঁফ ছেড়ে বাঁচলেন বাবুল।”

বিজেপির রাজ্য সভাপতির এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে ফেসবুক পোস্ট করে করলেন বাবুল সুপ্রিয়। বাবুলের দাবি, “রাজ্য সভাপতি হিসেবে ‘মনের আনন্দে’ দিলীপদা অনেক কিছুই বলেন। আবারও বললেন, আমি শুনলাম।  কিন্তু এই উক্তিটি কেন করলেন সেটা যদি এবারকার জন্য আমি ‘স্বজ্ঞানে’ বুঝেও না বুঝি তো ক্ষতি কি? এটাই আমার প্রতিক্রিয়া! আমার “হাঁফ ছেড়ে বাঁচাতে” দিলীপদা আনন্দ পেয়েছেন এতেই আমি আনন্দিত! উনি রাজ্য সভাপতি – সবার শ্রদ্ধার পাত্র! আমিও আন্তরিক শ্রদ্ধা জানালাম প্রিয় দিলীপদাকে!!”