কলকাতাMonday, 20 September 2021
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

উপনির্বাচনে প্রচারে জোর মমতার, শীতলা মন্দিরে অভিষেক, প্রশান্ত কিশোরকে নিয়ে আরতি তৃণমূল নেত্রীর

mtik
September 20, 2021 7:54 pm
Link Copied!

পুবের কলম, ওয়েবডেস্কঃ আগামী ৩০ সেপ্টেম্বর ভবানীপুর কেন্দ্রে উপ নির্বাচন। এই কেন্দ্রে ভোটারদের মন জিততে প্রথম থেকেই প্রচারে জোর দিয়েছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রচারে বেরিয়ে ষোলা আনা মসজিদে ইমামের দোয়া নেওয়া থেকে শুরু করে গুরুদোয়ারে যান মমতা বন্দ্যোপাধ্যায়। ভবানীপুর কেন্দ্রের বেশিরভাগ অবাঙালি ভোটার তাই প্রচার হালকাভাবে নিতে রাজি নয় মমতা বন্দ্যোপাধ্যায়। এবার মসজিদ, গুরুদোয়ারার পর এবার ভবানীপুরের শীতলা মন্দিরে যান মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে সন্ধ্যা আরতীতে অংশগ্রহণ করেন তৃণমূল নেত্রী। তাঁর সঙ্গে ছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং প্রশান্ত কিশোর।পঞ্চপ্রদীপ হাতে তাঁকে সন্ধ্যারতি করতেও দেখা যায়। আরতি করেন অভিষেকও। পাশে ছিলেন প্রশান্ত কিশোর।

ভবানীপুর উপ নির্বাচনকে প্রথম থেকে গুরুত্ব দিয়ে দেখছেন মমতা বন্দ্যোপাধ্যায়। প্রচারে বেরিয়ে এলাকায় জনসংযোগ বাড়াতে দেখা গেছে তাঁকে।

প্রসঙ্গত,  সোমবার বাবুল সুপ্রিয়র সঙ্গে সাক্ষাতের পর নবান্নে ভোটকুশলী প্রশান্ত কিশোরের সঙ্গে বৈঠকে বসেন মমতা বন্দ্যোপাধ্যায়। বৈঠকে যোগ দেন  তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেখান থেকে ভবানীপুরের শীতলা মন্দিরে যান তারা। ৭১ নম্বর ওয়ার্ডের এই মন্দির এলাকায় উপস্থিত সকলের সঙ্গেই জনসংযোগ সারেন মমতা।

প্রসঙ্গত, করোনা সংক্রমণের কথা মাথায় রেখে নির্বাচন কমিশন প্রচার বিধিনিষেধ বেঁধে দিয়েছে। তাই ছোট সভার উপরে ভরসা রেখেই জন সংযোগ বাড়াতে ব্যস্ত তৃণমূল নেত্রী।