কলকাতাThursday, 3 October 2024
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

রাজ্য সরকারি কর্মচারী ফেডারেশনের দশ বছর পূর্তি উপলক্ষ্যে রক্তদান শিবির

mtik
October 3, 2024 6:31 pm
Link Copied!

পুবের কলম প্রতিবেদক, বসিরহাট: এবার সাধারণ মানুষের রক্ত সংকট মেটাতে এগিয়ে এলেন পি ডাব্লিউ ডি ইঞ্জিনিয়াররা।উত্তর ২৪ পরগনা জেলার বারাসত পিডব্লিউডি ভবনে অনুষ্ঠিত হয় বিশেষ রক্তদান ও স্বাস্থ্য পরীক্ষা শিবির। পশ্চিমবঙ্গ রাজ্য সরকারি কর্মচারী ফেডারেশনের কর্মকর্তারা তথা উত্তর ২৪ পরগনা জেলার বিভিন্ন প্রান্তের পি ডাব্লিউ ডি ইঞ্জিনিয়াররা।

তাঁরা জানায়, তাদের একটি বিশেষ সংগঠন রয়েছে যে সংগঠন সোশ্যাল ওয়ার্কের সঙ্গে যুক্ত অর্থাৎ সাধারণ মানুষের বিভিন্ন রকম সেবামূলক কাজ এবং সমাজের বিভিন্ন স্তরের সেবামূলক কাজটা করে থাকেন।

এবার সংগঠনের  দশ বছর পূর্তি উপলক্ষে বারাসাত পিডব্লিউডি ভবনে অনুষ্ঠিত হয় বিশেষ রক্তদান শিবির। যেখানে প্রায় একশো সাতজন রক্তদাতা রক্ত দান করার পাশাপাশি প্রায় শতাধিক মানুষের বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা  হয় এবং তাদের ওষুধ দেওয়া হয়। উদ্যোক্তারা জানাচ্ছেন আগামী দিনেও তাদের এই মহৎ কর্মসূচি চালিয়ে যাবেন। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ও জি এস সঞ্জয় আচার্য , সি ই  সি সদস্য সঞ্জীব মন্ডল, প্রসূন প্রামাণিক, জেলা সম্পাদক মানস বাবু, জেলা সভাপতি শঙ্কর প্রসাদ রায় পঞ্চানন হালদার,সাহেব পটুয়া। এছাড়াও উপস্থিত ছিলেন পিডব্লিউডি দফতরের একাধিক আধিকারিক।