Sun, July 21, 2024

ই-পেপার দেখুন

'দেবের বিরুদ্ধে ওঠা অভিযোগ ভিত্তিহীন' নিয়োগ দুর্নীতি মামলায় 'CLEAN CHIT' পেল সাংসদ

ইমামা খাতুন

Published: 09 July, 2024, 04:31 PM
'দেবের বিরুদ্ধে ওঠা অভিযোগ ভিত্তিহীন'  নিয়োগ দুর্নীতি মামলায় 'CLEAN CHIT' পেল সাংসদ

 পুবের কলম,ওয়েবডেস্ক: ‘অভিযোগ ভিত্তিহীন’।  নিয়োগ দুর্নীতি মামলায় তৃণমূলের তারকা সাংসদ দেবকে ক্লিনচিট দিল খোদ কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই। 

কলকাতা হাই কোর্টে রিপোর্ট দিয়ে কেন্দ্রীয় তদন্তকারীরা জানান, অভিনেতা তথা সাংসদ দেবের বিরুদ্ধে তদন্ত আর এগোতে চায় না তারা। কারণ তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ ভিত্তিহীন। এদিন সিবিআইয়ের এই রিপোর্ট পেয়ে মামলাটি নিষ্পত্তি করে দিলেন বিচারপতি অমৃতা সিনহা।   

 

উল্লেখ্য, ঘটনার সূত্রপাত লোকসভা নির্বাচনের আগে। সেসময় নিজের এক্স হ্যান্ডেলে একটি  অডিয়ো পোস্ট  করেছিলেন ঘাটালের বিজেপি  প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়। সেখানে দেব ও তাঁর আপ্ত সহায়কের একটি কথোপকথন ছিল। যেখানে টাকার বিনিময়ে চাকরির বিষয়টি নিয়ে আলোচনা হয় বলে দাবি। যদিও সেই অডিয়োর  সত্যতা যাচাই করেনি 'পুবের কলম ডিজিটাল'। যা নিয়ে এতদিন মামলা চলে। এদিন সেই মামলায় দেব'কে নিষ্পত্তি দেয় হাইকোর্ট। 

জানা গেছে, বাপ্পাদিত্য নামে এক ব্যক্তি অভিনেতা সাংসদের বিরুদ্ধে মামলা দায়ের করে। সিবিআই তদন্তের দাবি জানায়। সেই মামলায় অডিয়ো জমা পড়েছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআইয়ের কাছে। সোমবার সেই মামলার শুনানিতে সিবিআই রিপোর্ট দিয়ে জানিয়ে দিল, দেবকে জড়িয়ে এই অভিযোগ ভিত্তিহীন

 

 

Leave a comment