দেশপ্রথম পাতা

কাশ্মীর নিয়ে সোশ্যাল মিডিয়ায় আক্রমণ শাহরুখকে

কাশ্মিরের পুলওয়ামায় হামলার ঘটনায় ফুঁসছে ভারত। এই ঘটনায় সরব হয়েছেন বলিউড তারকারাও। তাদের কমবেশি অনেকেই শহিদদের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা জানিয়ে টুইট করেছেন।

আবার অমিতাভ বচ্চন, সালমান খান থেকে শুরু করে অনেকেই শহিদদের পরিবারের জন্য অর্থ সাহায্য করেছেন।

তবে এসবেরই মাঝে খবর রটে যায় ২০১৭ সালে পাকিস্তানে গ্যাস দুর্ঘটনায় মৃত ও আহতদের পরিবারকে নাকি শাহরুখ ৪৫ কোটি টাকা দান করেছিলেন।

আর এই খবরের পরই সোশ্যাল মিডিয়ায় শাহরুখের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেন অনেকেই। শাহরুখকে আক্রমণ করা হয়।

তবে এই খবরটা এক্কেবারেই নাকি গুজব। এই দাবি করে এবার মুখ খুলেছেন শাহরুখ ভক্তরা। তাদের অভিযোগ, শাহরুখের বিরুদ্ধে মিথ্যা প্রচার করা হচ্ছে।

শুধু ভক্তরাই নন, শাহরুখের হয়ে মুখ খুলেছেন পরিচালক হানসাল মেহতা। তিনি টুইট করে লিখেছেন, শাহরুখের মতো তারকাকে আমি ব্যক্তিগতভাবে জানি, ও এমন একজন মানুষ যে বহু মানুষের বিপদে পাশে দাঁড়ায়, আর্থিক ভাবে এগিয়ে আসে। তবে সেসবের লোক দেখানো কোনো প্রচার কিং খান করেন না। #StopFakeNewsAgainstSRK করে শাহরুখের বিরুদ্ধে ভুয়ো খবরের বিরুদ্ধে সরব হয়েছেন তিনি।

একই ভাবে শাহরুখের বিরুদ্ধে মিথ্যা প্রচারে মুখ খুলেছেন ভক্তরাও। অনেকেই জানিয়েছেন, শাহরুখের বাবা নিজে একজন স্বাধীনতা সংগ্রামী ছিলেন, যে কথাটা হয়তো অনেকেই জানেন না। পাশাপাশি, অনেকেই উদাহরণস্বরূপ তুলে ধরেছেন শাহরুখের স্বেচ্ছাসেবী সংগঠন মীর ফাউন্ডেশনের পক্ষ থেকে বহু মানুষের জন্য কল্যাণকর কাজে এগিয়ে আসে। যার জন্য ইউনেস্কো থেকে পুরস্কারও পেয়েছে শাহরুখের সংগঠন।

ভক্তরা জানান, এর আগে সমস্ত মহিলা অ্যাসিড আক্রান্তদের জীবনের সমস্ত দায়িত্ব নিয়েছেন শাহরুখ। পাশাপাশি ১২টি গ্রাম দত্তকও নিয়েছেন তিনি।

Show More

Related Articles

মন্তব্য করুন

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker
WhatsApp us