Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Breaking News
Home / দেশ / মনোহর পারিক্কর প্রয়াত, কে হবেন গোয়ার মুখ্যমন্ত্রী?
Manohar Parrikar outside Hotel Cida De Goa, Panjim after meeting with BJP and other independent MLAs on Sunday night. Express photo by Nirmal Harindran, 12th March 2017, Panjim.

মনোহর পারিক্কর প্রয়াত, কে হবেন গোয়ার মুখ্যমন্ত্রী?

গোয়ার মুখ্যমন্ত্রী মনোহর পারিক্কর প্রয়াত হলেন। বেশ কিছুদিন থেকে তিনি অসুস্থ ছিলেন। কে্ন্দ্রের প্রতিরক্ষা মন্ত্রক সামলেছেন তিনি। বিতর্কিত ছিলেন রাফাল মামলাতে।

পারিক্করের প্রয়াণে শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। অপরদিকে  পরবর্তী মুখ্যমন্ত্রী খোঁজার কাজও শুরুও করে দিয়েছে বিজেপি। বিষয়টি নিয়ে শনিবার বিজেপি বিধায়করা বৈঠকও করেন। ইতিমধ্যেই বেশ কিছু নাম উঠে এসেছে। তবে সব থেকে বেশি আলোচিত নাম দিগম্বর কামাথ। প্রাক্তন এই বিজেপি তথা বর্তমান কংগ্রেস নেতা শীঘ্রই দলবদল করতে পারেন বলেও সূত্রের খবর।

২০০৫ সালে দিগম্বর কামাথ বিজেপি ছেড়ে কংগ্রেস যোগ দেন। তার পরই ২০০৭ সালে কংগ্রেসে টিকিটে গোয়ার মুখ্যমন্ত্রী হয়েছিলেন। বিজেপিতে থাকার সময় গোয়ায় তিনি ছিলেন দলের দু’নম্বর নেতা। রবিবার দুপুরে গোয়া থেকে দিল্লির উদ্দেশে রওনা হন প্রাক্তন এই বিজেপি নেতা। তার পরই তীব্র হয়েছে দলবদলের সম্ভবনা।

 

Check Also

দেশের প্রথম লোকপাল পিনাকীচন্দ্র ঘোষ

দেশ প্রথম লোকপাল হিসাবে পেতে চলেছে সুপ্রিম কোর্টের প্রাক্তন বিচারপতি পিনাকীচন্দ্র ঘোষকে। সিলেকশন কমিটির বৈঠকে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

WhatsApp us