Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Breaking News
Home / দেশ / নিহত জঙ্গিদের সংখ্যা জানতে বিরোধীদের পাকিস্তানে যেতে বললেন রাজনাথ

নিহত জঙ্গিদের সংখ্যা জানতে বিরোধীদের পাকিস্তানে যেতে বললেন রাজনাথ

কতজন নিহত হয়েছেে বালাকোটের হামলায়–দেশজুড়ে সবার প্রশ্নে পরিণত হয়েছে। অস্বস্তি বেড়েছে কেন্দ্রের শাসকদল বিজেপির। তারই পরিপ্রেক্ষিতে আক্রমণাত্মক হলেন স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংহ। তিনি বলেছেন, কিছু বিরোধী নেতা বারবার প্রশ্ন তুলছেন নিহত জঙ্গিদের সংখ্যা নিয়ে। বিমানবাহিনীর দায়িত্ব ছিল লক্ষ্যে আঘাত করা। সেটি সফল হয়েছে।যারা এ সংখ্যা নিয়ে প্রশ্ন তুলছেন, আমি কংগ্রেসের সেসব বন্ধুকে বলছি- পাকিস্তানে গিয়ে সংখ্যাটা জেনে আসুন। মঙ্গলবার আসামের ধুবড়িতে এক জনসভায় তিনি এ কথা বলেন।

এদিন রাজনাথ ন্যাশনাল টেকনিক্যাল রিসার্চ অর্গানাইজেশনের(এনটিআরও) একটি তথ্যও তুলে ধরেন। প্রধানমন্ত্রীর দফতর দ্বারা পরিচালিত এটি একটি টেকনিক্যাল অ্যানালাইসিস ও ইন্টেলিজেন্স সংস্থা। এনটিআরওর দাবি, পাকিস্তান সীমান্ত বালাকোটে বিচ্ছিন্নতাবাদী সংগঠন জইশ-ই-মোহাম্মদের ঘাঁটিতে হামলা চালানোর আগে ওই ক্যাম্পে প্রায় ৩০০ মোবাইল সক্রিয় ছিল।

এই প্রসঙ্গ টেনে রাজনাথ বলেন, এনটিআরওর তথ্য বলছে- হামলার আগে ওই ক্যাম্পে ৩০০ মোবাইল সক্রিয় ছিল। এর পর আর বলার প্রয়োজন পড়ে না মৃত্যুর সংখ্যাটা কত।এনটিআরও এর তথ্যের পরও কীভাবে সন্দেহ প্রকাশ করছেন বিরোধীরা? তা হলে ওখানে কী ওই মোবাইলগুলো গাছেরা ব্যবহার করছিল, প্রশ্ন করেন স্বরাষ্ট্রমন্ত্রী।

Check Also

ইসলাম-আতঙ্ক ছড়ানোর ষড়যন্ত্র রুখতে হবে: রুহানি

পুবের কলম ওয়েব ডেস্ক: ইরানের প্রেসিডেন্ট হাসান রুহানি বলেছেন, কিছু চিহ্নিত পশ্চিমা দেশের পক্ষ থেকে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

WhatsApp us