দেশপ্রথম পাতাব্রেকিং নিউস

মোদি এখন আর প্রধানমন্ত্রী নন, এক্সপায়ারিবাবু: মুখ্যমন্ত্রী মমতা

প্রথমে শিলিগগুড়ির সভা থেকে বাণ ছুড়লেন প্রধানমন্ত্রী মোদি। এ্র কিছুক্ষণ পরেই দিনহাটায় তার প্রত্যেকটি বাণের পালটা দিলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মমতা বাংলার স্পিডব্রেকার–মোদির এই অভিযোগের জবাব এদিন মমতা দিলেন উন্নয়নের মাধ্যমেই। কোচবিহারের উন্নয়ন, চা বাগানের শ্রমিক উন্নয়নের কথা তুলে ধরে তিনি কেন্দ্র সরকারের বিরুদ্ধে তোপ দাগেন। বলেন, ওরা শুধু প্রতিশ্রুতিই দিয়েছে, কিচ্ছু করেনি।চোরের মায়ের বড় গলা। শূন্য কলসি বাজে বেশি।মানুষকে বোকা বানাতে খালি মিথ্যা প্রতিশ্রুতি দেয় মোদি।
তিনি বলেন,বাংলায় দু কেজি টাকা দরে মানুষ চাল পায়। আমি ছিটমহলের সমস্যা মিটিয়ে দিয়েছি।ওরা পেরেছে?
দুর্নীতি নিয়ে মোদির শ্লেষের জবাবে মমতা বলেন,অসমের ডেপুটি সিএম সারদার থেকে কত টাকা নিয়েছেন?সব কাগজপত্র আমার কাছে আছে। বিজেপির যে সাধারণ মানুষের সঙ্গে কোনও সম্পর্ক নেই তা উল্লেখ করে তিনি বলেন, সিপিএমের লোকেরা সকালে বাম, দুপুরে কংগ্রেস, বিকেলে বিজেপি।
মমতা এ দিনের সভায় অভিযোগ তোলেন, ব্রিগেডে মোদি হ্যাঙ্গারের তলায় মিটিং করছে। কোটট কোটি টাকা লুটে নিয়ে হ্যাংগারে মিটিং করছে। মোদি এখন আর প্রধানমন্ত্রী নন, এক্সপায়ারিবাবু।আগে দিল্লি সামলা তারপরে বাংলা।
কেন্দ্রের আয়ুষ্মান প্রকল্প রাজ্য বাস্তবায়ন করেনি, এই অবিযোগের জবাবে মমতা সভায় দঁাড়িয়ে বলেন, আয়ুষ্মান প্রকল্পে রাজ্যকে ৪০ শতাংশ টাকা দিতে হত।তাই আমি নিইনি। তার বদলে আমি সাড়ে সাত কোটি মানুষের জন্য স্বাস্থ্য সাথী করে দিয়েছি।

Show More

Related Articles

মন্তব্য করুন

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker
WhatsApp us