দেশ

দেশ সুরক্ষিত হাতে আছে, বললেন মোদি

ভারতীয় বায়ু সেনার স্ট্রাইকের পর প্রতিক্রিয়া দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি বলেন, আমি আপনাদের আশ্বস্ত করে বলছি দেশ সুরক্ষিত হাতে আছে। আমি এই মাটিকে সাক্ষী রেখে বলছি আমার দেশের মাথা নীচু হতে দেব না। আমি কথা দিচ্ছি দেশের গর্ব নষ্ট হতে দেব না। পুলওয়ামায় জঙ্গি হানার দু’সপ্তাহের মধ্যে প্রতিশোধ নেয় ভারত। সীমান্ত পেরিয়ে হাজার কিলো বোমা ফেলে বহু জঙ্গিকে নিকেশ করা হয়েছে। সেনা জানিয়েছে রাত সাড়ে তিনটে নাগাদ এই হামলা চলেছে। এবারই প্রথম সীমান্ত পার করে কোনও অপারেশন চালাল বায়ু সেনা।

আকাশ পথে হামলা চালিয়ে জইশ-ই-মহম্মদ, লস্কর-ই- তইবা এবং হিজবুল মুজাহিদিনের তিনটি জঙ্গি ঘাঁটিতে আক্রমণ করল ভারত। আর এভাবেই জঙ্গিদের নিকেশ করল ভারতীয় বাহিনী। কেন্দ্রীয় সরকার জানিয়েছে জইশের সবচেয়ে বড় ক্যাম্পে হামলা চালান হয়েছে।

খতম হয়েছে প্রায় শ’তিনেক জঙ্গি। এর মধ্যে আছে মৌলানা মাসুদ আজাহারের শ্যালক ইউসুফ আজাহারও আছে। কান্দাহার বিমান অপহরণ কাণ্ডেও জড়িত ছিল ইউসুফ।
সভা থেকে প্রধানমন্ত্রী আরও বলেন, ‘আপনারা আমাকে বিশ্বাস করেন এবং ভালবাসেন বলেই আমি এত কাজ করতে পারি। আর আপনাদের বলে রাখি আমাদের সরকার ব্যক্তির চেয়ে সমষ্টিকে অধিক গুরুত্ব দেয়।’

Show More

Related Articles

মন্তব্য করুন

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker
WhatsApp us