আন্তর্জাতিকদেশপ্রথম পাতা

জনগণ মোদিকে ভোট না দেওয়ায় ইমরানের স্বপ্ন পূরণ হবে না: ওয়াইসি

পুবের কলম ওয়েব  ডেস্ক :
অল ইন্ডিয়া মজলিসে ইত্তেহাদুল মুসলিমিনের প্রেসিডেন্ট ও হায়দরাবাদ লোকসভার সদস্য ব্যারিস্টার আসাদউদ্দিন ওয়াইসি বলেছেন, ভারতের জনগণ মোদিকে আর ভোট দেবে না। তাই পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের স্বপ্নও পূরণ হবে না।
‘ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিজেপি ক্ষমতায় এলে নয়াদিল্লির সঙ্গে শান্তি আলোচনা শুরু করার ভালো সুযোগ তৈরি হবে’ সম্প্রতি ইমরান খানের এমন একটি মন্তব্যে তোলপাড় শুরু হয়েছে ভারতের রাজনৈতিক অঙ্গনে।
বৃহস্পতিবার হায়দরাবাদে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে ওয়াইসি বলেন, ইমরান খানের স্বপ্ন পূরণ হবে না। কারণ এবার নির্বাচনে জনগণ আর মোদির বিজেপিকে ভোট দেবে না।
এ সময় সাম্প্রদায়িক শক্তিকে ভোট না দিতে তিনি জনগণকে আহ্বান জানান।
এর আগে ইমরানের মন্তব্যের জেরে কংগ্রেস থেকে শুরু করে আম আদমি পার্টি এবং কাশ্মীরের সাবেক মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লাহ ও মেহবুবা মুফতি সবাই মোদিকে আক্রমণ করেছেন।
কংগ্রেসের মুখপাত্র রন্দীপ সিং সুরুজওয়ালা টুইটারে বলেন, পাকিস্তান এখন সরকারিভাবে মোদির সঙ্গে জোট করেছে। মোদিকে ভোট দেওয়া মানে পাকিস্তানকে ভোট দেওয়া। সুরজওয়ালা আরও বলেন, প্রথমে নওয়াজ শরিফ মোদির বন্ধু ছিলেন। এখন ইমরান তার বন্ধু হয়েছেন। এই সত্যটা পৃথিবী জেনে গেল।
এদিকে বৃহস্পতিবার সকাল থেকে  বিভিন্ন প্রদেশে প্রথম দফার  ভোটগ্রহণ  হয়েছে। প্রথম দফায় ১৮টি রাজ্যের ৯১টি কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়েছে। এ ছাড়া দুটি কেন্দ্রশাসিত অঞ্চলেও ভোট হচ্ছে।
ভোটার তালিকা থেকে ব্যাপকহারে ভোটারদের নাম মুছে ফেলা, বিভিন্ন জায়গায় ক্ষমতাসীন বিজেপির নামে খাবার, টাকা বিতরণ, সংঘর্ষ, বিক্ষোভ এবং ইভিএম আছড়ে ভেঙে ফেলাসহ নানামুখী অভিযোগ পাওয়া গেছে।

Show More

Related Articles

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker
WhatsApp us