দেশ

বলিউডের মোদি নামছেন ভোট-প্রচারে!

বলিউডের মোদিকে দেখা যাবে নির্বাচনী প্রচারে। সেই ‘মোদি’ হলেন বলিউডের অভিনেতা বিবেক ওবেরয়। এবার তিনি শামিল হবেন বিজেপির নির্বাচনী প্রচারে। বিজেপির পক্ষ থেকে গুজরাটে লোকসভা নির্বাচনের প্রচার সংক্রান্ত একটি তালিকা প্রকাশ করা হয়েছে। তাতে জানানো হয়েছে, কারা হবেন বিজেপির তারকা ক্যাম্পেইনার। তালিকায় ৪০ জনের নাম রয়েছে। প্রথম নামটি অবশ্যই প্রধানমন্ত্রীর। আর শেষ তথা ৪০তম স্থানে রয়েছে বিবেক ওবেরয়ের নাম। এছাড়াও প্রচারে অংশ বলিউডের ‘ড্রিমগার্ল’ খ্যাত হেমা মালিনী ও পরেশ রাওয়ালসহ অনেকে।

গত বছরের শেষের দিকেই সামনে আসে মোদির জীবনীভিত্তিক সিনেমা ‘পিএম নরেন্দ্র মোদি’র খবরটি। এরপর জানা যায়, মোদির ভূমিকায় দেখা যাবে বিবেককে। এরপর সময় যত এগোয়, সিনেমাটি নিয়ে আলোচনা বেড়েছে। প্রচারের আলো আরও বেশি করে এসে পড়েছে বিবেকের ওপর।

সম্প্রতি ওই সিনেমার মুক্তি নিয়ে বিতর্ক হয়। লোকসভা নির্বাচনকে সামনে রেখে বলিউডের চমক দেখাতে চায় বিজেপি। কিন্তু তফসিল ঘোষণার পর সিনেমাটির মুক্তি পেলে তা আদর্শ আচরণবিধির লঙ্ঘন বলে অভিযোগ ওঠে। নির্বাচন কমিশনের দ্বারস্থ হয় বিরোধীরা। চলতি মাসের ১২ তারিখ সিনেমাটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু সেই দিন এগিয়ে ৫ এপ্রিল করা হয়। কিন্তু বৃহস্পতিবার ছবির নির্মাতাদের পক্ষ থেকে জানানো হয় ‘পিএম নরেন্দ্র মোদি’র মুক্তি পিছিয়ে দেয়া হচ্ছে।

তবে কবে তা হবে, তা জানানো হয়নি। এরই মধ্যে বিবেক ওবেরয়কে কংগ্রেসের বিরুদ্ধে তোপ দাগতেও দেখা যায়। এই পরিস্থিতিতে প্রকাশিত হল গুজরাটে বিজেপির তারকা ক্যাম্পেইনারদের তালিকা। এ তালিকায় রয়েছে বেশ কিছু হেভিওয়েট রাজনৈতিক নেতার নাম।

Show More

Related Articles

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker
WhatsApp us