জেলা

বনগাঁয় পায়ে হেঁটে প্রচার করলেন তৃণমূল প্রার্থী মমতা ঠাকুর

এম এ হাকিম, বনগাঁ :  উত্তর ২৪ পরগণার বনগাঁ লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মমতা ঠাকুর পায়ে হেঁটে বিভিন্ন গ্রাম ও হাট-বাজারে প্রচার করেছেন। রবিবার বিকেলে তিনি বনগাঁ ব্লকের ভীড়া, রামচন্দ্রপুর ও বোয়ালদহ এলাকায় মানুষজনের কাছে ভোট প্রার্থনা করেন। এদিন বোয়ালদহ বাজারে স্থানীয় হাটে পথচলতি মানুষজন, দোকানদার, চাষি ও অন্যান্যদের সঙ্গে দেখা করে তাঁদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করে খোঁজখবর নেন। একসময় তিনি রাস্তার পাশে দাঁড়িয়ে আখের রসে চুমুক দিয়েও গলা ভিজিয়ে নেন।

এদিন তাঁর প্রচারণায় তৃণমূল কর্মী-সমর্থকের পাশাপাশি স্থানীয়দের মধ্যে ব্যাপক উৎসাহের সৃষ্টি হয়। মমতা ঠাকুরকে বনগাঁ উত্তর কেন্দ্রের বিধায়ক বিশ্বজিৎ দাস, বনগাঁ নীলদর্পণ ব্লকের কার্যকরী সভাপতি মীজানূর মল্লিক ও ঘাটবাঁওড় গ্রাম পঞ্চায়েত এলাকার তৃণমূল নেতারা ভোটার ও কর্মী-সমর্থকদের সঙ্গে পরিচয় করিয়ে দেন এবং তাঁকে বিপুল ভোটে জয়ী করার আহ্বান জানান।

বনগাঁর বিধায়ক বিশ্বজিৎ দাস বলেন, ‘২০১৫ সালের লোকসভা উপ-নির্বাচনে বনগাঁ কেন্দ্রে তৃণমূল প্রার্থী মমতা ঠাকুর ২ লক্ষ ১১ হাজারেরও বেশি ভোটে জয়ী হয়েছিলেন। এবারও মমতা ঠাকুর তৃণমূলের প্রার্থী হওয়ায় আমাদের বাড়তি সুবিধা হয়েছে। উন্নয়ন খাতে এমপি কোটার সমস্ত অর্থ ব্যয় করতে সমর্থ হওয়ায় অত্যন্ত সুবিধাজনক অবস্থায় রয়েছেন তিনি। বিজেপি, সিপিএম ও কংগ্রেস যতই চেষ্টা করুক তৃণমূল প্রার্থী মমতা ঠাকুর রেকর্ড ভোটে বনগাঁ কেন্দ্রে জয়ী হবেন।’

অন্যদিকে, বনগাঁ নীলদর্পণ ব্লকের তৃণমূল নেতা মীজানূর মল্লিক বলেন, সংখ্যালঘুরা বরাবরই তৃণমূলের পাশে আছেন। সিপিএম, কংগ্রেস, বিজেপি যতই চেষ্টা করুক সংখ্যালঘু ভোট ভাগ হওয়ার কোনও প্রশ্নই নেই। মমতা ঠাকুরকে বিপুল ভোটে নির্বাচিত করার জন্য সংখ্যাগরিষ্ঠ ভোটারদের পাশপাশি সংখ্যালঘুদের মধ্যেও সর্বস্তরে জোরকদমে তৎপরতা চলছে বলেও মীজানূর মল্লিক জানান।

Show More

Related Articles

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker
WhatsApp us