দেশপ্রথম পাতা

অখিলেশের পাশে দাঁড়িয়ে মোদি সরকারকে আক্রমণ মমতার


পুবের কলম ওয়েব ডেস্ক: আজ দিল্লি গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার দিল্লি যাওয়ার আগে বিমানবন্দরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে মোদি সরকারকে এক হাত নিলেন তিনি। এদিন তিনি উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী অখিলেশ যাদবের পাশে দাঁড়িয়েছেন। এলাহাবাদ ইউনিভার্সিটিতে যাওয়ার পথে যেভাবে লখনউ বিমানবন্দরে তাঁকে আটকানো হয়েছে তারও নিন্দা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

তিনি বলেন, এই ঘটনা গণতন্ত্রের জন্য লজ্জা। এমন ভয়ঙ্কর অবস্থা দেশে আগে কখনও দেখিনি। তিনি বলেন, বিনাশ কালে বিজেপির বুদ্ধিনাশ হয়েছে। সে জন্যই তারা এসব করছে।
এ দিন বিশিষ্ট সঙ্গীতশিল্পী ভূপেন হাজারিকার পরিবারের পাশেও দাঁড়িয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এনআরসি প্রতিবাদে ভারতরত্ন ফেরানোর যে সিদ্ধান্ত ভূপেন হাজারিকার পরিবার নিয়েছে , এই সিদ্ধান্তকেও এদিন সমর্থন জানিয়েছেন তিনি। মুখ্যমন্ত্রীর কথায়, আমি ভূপেন হাজারিকার পরিবারের ভাবনাকে সম্মান করি। ঠিকই করেছেন তাঁরা। নাগরিকত্ব বিলের নামে দেশবাসীকে অপমান করেছে বিজেপি। কেন দ্বিতীয় বার নাগরিকত্বের প্রমাণ দিতে হবে ?
এদিন দিল্লিতে তাঁর সফরসূচি নিয়েও প্রতিক্রিয়া জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রী জানিয়েছেন, দুদিনের জন্য দিল্লি যাচ্ছেন তিনি। রাজ্যের ছাত্র-ছাত্রীদের মাধ্যমিক পরীক্ষা চলছে। তাই খুব কষ্ট করে সময় বের করতে হয়েছে। আগামী দু’দিন দিল্লিতে একাধিক রাজনৈতিক দলের নেতৃত্বে সঙ্গে দেখা করবেন তিনি। মহাজোটের ডাকে দিল্লিতে আয়োজিত ধরনাতেও যোগ দেবেন তিনি।

Show More

Related Articles

মন্তব্য করুন

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker
WhatsApp us