Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Breaking News
Home / মহানগর / দেশে জনগণের সরকার চাই : নারী দিবসে পথে মমতা

দেশে জনগণের সরকার চাই : নারী দিবসে পথে মমতা

পুবের কলম ওয়েব ডেস্ক: শুক্রবার নারী দিবস থেকেই ভোট প্রচার শুরু করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন তিনি শ্রদ্ধানন্দ পার্ক থেকে ধর্মতলার ডরিনা ক্রসিং পর্যন্ত মিছিল করেন । মিছিল শেষে সেখানে বক্তব্য রাখেন।

বলেন, মোদি সরকারের এক্সপায়ারি ডেট পার হয়ে গিয়েছে। এবার দেশে চাই জনগণের সরকার। পাঁচবছর ক্ষমতায় ছিলেন প্রধানমন্ত্রী, সন্ত্রাসবাদ রুখতে কি করেছেন। উনার কাছে তো আগে থেকে ইনফর্মেশন ছিল। উরি হল, পাঠানকোট হল, পুলওয়ামা হল। কেন জীবনহানি রোখা গেল না? এখন নির্বাচনের আগে যুদ্ধ যুদ্ধ খেলা!

এদিন সন্ত্রাসবাদ নিয়েও প্রধানমন্ত্রীকে একহাত নিয়েছেন মমতা। তিনি বলেন, প্রধানমন্ত্রী তো বলেছিলেন নোটবন্দি হলেই সন্ত্রাসবাদীদের কাছ থেকে টাকার যোগান বন্ধ করা যাবে। কিন্তু তথ্য বলছে নোট বন্দির পর সন্ত্রাসবাদের ঘটনা ২৬০ শতাংশ বেড়েছে। কেন সন্ত্রাসবাদী কাজকর্ম রুখতে পারছেন না প্রধানমন্ত্রী?

মুখ্যমন্ত্রী এদিন বলেন, নতুন সরকার এলে উগ্রপন্থা মোকাবিলা করা হবে। কাশ্মীরে শান্তি ফিরিয়ে আনবে নতুন সরকার। আমরা শান্তি এবং শৃঙ্খলার পক্ষে।
এদিন রাফালে নিয়েও মোদি সরকারকে একহাত নিয়েছেন মমতা। প্রতিরক্ষা মন্ত্রক থেকেই রাখালের নথি চুরি হয়ে গেল। এরপর দেশের আভ্যন্তরীণ নিরাপত্তাও প্রশ্নের মুখে। প্রধানমন্ত্রী দেশকে লুট করছেন। সব সাংবিধানিক প্রতিষ্ঠান সংকটে।

Check Also

ছাত্রভর্তিতে ডো‌মিসাইল গৃহীত হল যাদবপুর বিশ্ব‌বিদ্যাল‌য়ে

পু‌বের কলম প্র‌তি‌বেদক: এ রা‌জ্যের ছাত্রছাত্রী‌দের ভর্তির ক্ষে‌ত্রে সংরক্ষ‌ণের সু‌বিধা দি‌তে ডো‌মিসাইল পদ্ধ‌তি গৃহীত হল …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

WhatsApp us