দেশ

জম্মু-কাশ্মীরে নিহত ২০ সিআরপিএফ জওয়ান

জম্মু-কাশ্মীরের পুলওয়ামার অবন্তীপুরায় কনভয়ে হামলায় শহিদ হলেন ২০ জন সিআরপিএফ জওয়ান, আহত হলেন ৪০ জনের বেশী।আহতদের মধ্যে ২০ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে, তাঁদের শ্রীনগরের সেনা হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলার দায় স্বীকার করেছে জইশ-ই-মহম্মদ।
স্বরাষ্ট্রমন্ত্রক সূত্রের খবর, গোরীপোড়ায় জম্মু কাশ্মীর জাতীয় সড়কের ওপর দিয়ে যাচ্ছিল সেনাবাহিনীর কনভয়, সেই সময় বিস্ফোরণ ঘটানো হয়।বিস্ফোরণের ফলে একটি গাড়ি পুড়ে যায়।

ঘটনার পরেই ট্যুইটে প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আব্দুল্লা লেখেন, “উপত্যকার ভয়াবহ খবর।আইডি বিস্ফোরণে বেশ কয়েকজন সিআরপিএফ জওয়ান শহিদ এবং আহত হয়েছেন। আমি এই ঘটনার তীব্র নিন্দা করছি। আহতদের জন্য আমার প্রার্থনা, এবং শহিদ জওয়ানদের পরিবারের প্রতি আমাদের সমবেদনা।”

২০১৬ সেপ্টেম্বরে উরি হামলার পর থেকে এটাই সবচেয়ে বড় হামলা বলে মনে করা হচ্ছে, সেবার আগ্নেয়াস্ত্র নিয়ে সেনাবাহিনীর ক্যাম্পে হামলা চালিয়েছিল জঙ্গিরা…ফলে শহিদ হন ১৯ জন।

পাল্টা আঘাত হেনে সার্জিক্যাল স্ট্রাইক অভিযান চালিয়ে শত্রুপক্ষের শিবির গুঁড়িয়ে দিয়েছিল ভারতীয় সেনা।


এই হামলার ঘটনায় শোকজ্ঞাপন করেছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলত, কংগ্রেস নেতা রণদীপ সিং সুরজেওয়ালা, স্যোশাল মিডিয়ায় পোস্ট করে শোকবার্তা জানিয়েছেন তাঁরা।

Show More

Related Articles

মন্তব্য করুন

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker
WhatsApp us