Sun, July 21, 2024

ই-পেপার দেখুন

এবার স্কুল ব্রেকফাস্টে টিকটিকি, তেলেঙ্গানায় অসুস্থ ৩৫

ইমামা খাতুন

Published: 10 July, 2024, 04:42 PM
এবার স্কুল ব্রেকফাস্টে টিকটিকি, তেলেঙ্গানায় অসুস্থ ৩৫

 

 

 

পুবের কলম,ওয়েবডেস্ক: বিগত কয়েকদিনে স্কুলের  মিড-ডে-মিলে সাপ, বাঙ, টিকটিকির দেখা পাওয়া 'কমন' বিষয় হয়ে দাঁড়িয়েছে। এবার ঘটনাস্থল তেলেঙ্গানা। জানা গেছে,  এবার সে রাজ্যের স্কুল হস্টেলের ব্রেকফাস্টে টিকটিকির দেখা মিলল। যা খেয়ে এখনও পর্যন্ত অসুস্থ ৩৫ পড়ুয়া।  ইতিমধ্যেই রাঁধুনি ও তাঁর সহকারীকে বরখাস্ত করা হয়েছে। শো কজ করা হয়েছে হস্টেলের কেয়ারটেকার ও স্পেশাল অফিসারকে ।

সংবাদ মাধ্যম সূত্রে খবর, রাজ্যের মেদক জেলার টি জি মডেল স্কুলের হস্টেলে এই ঘটনাটি ঘটেছে। জানা গেছে, এদিন ব্রেকফাস্ট খাবার পর আচমকাই অসুস্থ হয়ে যায় পড়ুয়ারা। বমি ও ডায়রিয়াজনিত রোগে ভোগে। একের পর এক পড়ুয়া অসুস্থ হতে শুরু করলে টনক নড়ে হোস্টেল কর্তৃপক্ষের। তড়িঘড়ি তাদের নিকটবর্তী হাসপাতালে ভর্তি করা হয়।  সেখানে একটা পড়ুয়া খাবারে টিকটিকির  উপস্থিতির কথা জানায়। খবর দেওয়া হয় পুলিশে। 

 

 

প্রাথমিক অনুমান, সম্ভবত উপমা তৈরির সময়ই তাতে টিকটিকি পড়ে গিয়েছিল। একজন পড়ুয়া এই অভিযোগ প্রথম জানায়। স্বাভাবিক ভাবেই এমন এক ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে অভিভাবকদের মধ্যেও। তাঁরা এবং হস্টেলের অন্য বাসিন্দাদের তরফে স্কুলের রান্নাঘরে আরও নজরদারি চালানোর দাবি জানানো হয়েছে।

 

Leave a comment