কলকাতাSunday, 19 September 2021
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

আগামী বুধবারই সাংসদ পদ থেকে ইস্তফা দিতে চান বাবুল

mtik
September 19, 2021 5:22 pm
Link Copied!

পুবের কলম ওয়েবডেস্কঃ সমস্ত হিসেবনিকেশ উল্টে দিয়ে আসানসোলের সাংসদ তথা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় যোগ দিয়েছেন তৃণমূলে। অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং ডেরেক ও ব্রায়ানের উপস্থিতিতে অভিষেকের ক্যামাকস্ট্রীটের অফিসে এই দলবদলের ঘটনা ঘটে।

আজ রবিবার সাংবাদিক সন্মেলন করলেন বাবুল। রবিবার সৌগত রায় এবং ডেরেক ও ব্রায়ানের পাশে বসে বাবুল সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান বিজেপির টিকিটে জেতা আসানসোলের সাংসদ পদ তিনি ছাড়তে চান। লোকসভার অধ্যক্ষ ওম বিড়লার কাছে আগামী বুধবার তিনি ইস্তফাপত্র জমা করবেন। যদি লোকসভার অধ্যক্ষ তাঁকে সময় দেন তাহলে তিনি বুধবারেই সাংসদ পদ থেকে ইস্তফা দেওয়ার জন্য পদত্যাগপত্র পেশ  করতে প্রস্তুত।

তবে বাবুলের সামনে কোন বড় সুযোগ এসেছে কিনা তা নিয়ে অবশ্য বাবুল মুখ খোলেননি। তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের যা সিন্ধান্ত নেবেন তাতেই তিনি আস্থা রাখবেন বলে বাবুল সাংবাদিক সন্মেলনে জানিয়েছেন।রাজনৈতিক ওয়াকিবহাল মহলের মতে অর্পিতা ঘোষের জায়গায় বাবুলকে পাঠানো হতে পারে।তবে বাবুল নিজে বলছেন প্রথম একাদশে থেকেই তিনি খেলা শুরু করতে চান। এইদিন সাংবাদিক সন্মেলনে দেখা গিয়েছে বাবুল কন্যাকেও।