কলকাতাTuesday, 5 December 2023
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

বন্যা বিপর্যস্ত চেন্নাইতে গিয়ে বিপাকে অভিনেতা আমির খান, নৌকা করে উদ্ধার

asim kumar
December 5, 2023 6:43 pm
Link Copied!

পুবের কলম, ওয়েবডেস্ক: বন্যা বিপর্যস্ত চেন্নাইতে গিয়ে বিপাকে পড়লেন বলি তারকা আমির খান। উদ্ধার করা হল নৌকা করে। ঘূর্ণিঝড় মিগজাউমের তাণ্ডবে বিপর্যস্ত চেন্নাই। জলবন্দি গোটা শহর। বন্ধ চেন্নাই বিমান বন্দর। প্রায় হাজারের বেশি উড়ান বাতিল করা হয়েছে। বাতিল বহু ট্রেন। এই বানভাসী চেন্নাইতে গিয়েই আটকে পড়েছিলেন আমির খান। তার পরে বলি তারকাকে নৌকা করে উদ্ধার করা হল। সেই ছবি সমাজ মাধ্যমে ভাইরাল হয়েছে। সাধারণের মতো একটি নৌকা করে উদ্ধার করে নিরাপদস্থানে পৌঁছে দেওয়া হয় তাঁকে।

তবে আমিরের সঙ্গে আটকে পড়েছিলেন তামিল তারকা বিষ্ণু বিশাল। তিনিই আমিরের সঙ্গে একাধিক ছবি পোস্ট করেন সমাজমাধ্যমে। সঙ্গে লেখেন, ‘উদ্ধারকারীদের অসংখ্য ধন্যবাদ, যাঁরা এই প্রতিকূল পরিস্থিতিতে আমাদের সাহায্য করেছেন। করপক্কমে উদ্ধার কাজ চলছে। আমি নিজেই তিনটে উদ্ধারকারী নৌকা দেখতে পেয়েছি’। বন্যা পরিস্থিতিতে তামিলনাড়ু সরকারের কাজের প্রশংসা করেন তিনি।

দিন দুয়েক আগে সোশ্যাল মিডিয়ায় নিজের বাড়ির ছবি পোস্ট করেছিলেন বিষ্ণু। বাড়ির ছাদে বসে যে ছবি তুলে সমাজমাধ্যমের পোস্ট করেছিলেন তিনি সেখানে দেখা যায়, বাড়ির একটি তলা প্রায় জলের তলায়। বিদ্যুৎ নেই, ছিল না মোবাইলের নেটওয়ার্কও। তবে বিষ্ণুর দাবি, সাহায্য পেতে খুব একটা বেশি অপেক্ষা করতে হয়নি তাঁদের। সব বন্যা কবলিত এলাকায় সাহায্য পৌঁছে দেওয়া হচ্ছে।’
জানা যায়, আমির খানের মা চেন্নাইতে থাকেন।
বার্ধক্যজনিত কারণে অসুস্থ তিনি। তাই মায়ের সঙ্গে সময় কাটাতে গত কয়েক মাস ধরে দক্ষিণের রাজ্যেই ছিলেন আমির খান।