কলকাতাMonday, 13 September 2021
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

রাতের শহরে গুলিবিদ্ধ হাওড়ার ব্যবসায়ী

mtik
September 13, 2021 7:57 pm
Link Copied!

পুবের কলম প্রতিবেদকঃ­ রাতের শহরে চলল গুলি। পুলিশ সূত্রে খবর– রবিবার রাত ১১­১৫ থেকে ১১­২০ নাগাদ এই ঘটনা ঘটে। গুলিবিদ্ধ হন হাওড়ার ব্যবসায়ী পঙ্কজ সিং। হাসপাতালে চিকিৎসাধীন ব্যবসায়ী। ঘটনাস্থল এজেসি বোস রোড আর উড বার্ন রোডের ক্রসিংয়ের সামনে–  গোর্কি সদনের বিপরীতে তিওয়ারি মিষ্টির দোকানের কাছে। এই ঘটনার সিসি ক্যামেরা ফুটেজও ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে। জানা গিয়েছে– রাত ১১টা নাগাদ বন্ধুর পার্টি থেকে ৩ সঙ্গীকে নিয়ে ফিরছিলেন ওই ব্যবসায়ী।

আভিযোগ– পার্ক সার্কাসের দিক থেকে রবীন্দ্র সদনের দিকে যাওয়ার সময়– ৫-৬টি মোটরবাইকে প্রায় ১৫-১৬ জন দুষ্কৃতী ওই ব্যবসায়ীর গাড়ি আটকায়। গোর্কি সদনের সামনে গাড়ি থেকে নামতেই ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি চালায় তারা। দুষ্কৃতীদের বয়স ১৯ থেকে ২১ বছরের মধ্যে ছিল বলে জানা গিয়েছে। এই ঘটনায় হাওড়ার ব্যবসায়ী পঙ্কজ সিংয়ের ডান কাঁধে গুলি লাগে। পঙ্কজ সিং গুলিবিদ্ধ হওয়ার পর ঘটনাস্থল থেকে চম্পট দেয় দুষ্কৃতীরা। এরপর গুলিবিদ্ধ পঙ্কজ সিংকে একবালপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। রাতেই এই ঘটনার তদন্ত শুরু করে শেক্সপিয়র থানার পুলিশ। প্রাথমিক তদন্তের পর পুলিশেরû অনুমান ব্যবসায়িক শত্রুতার কারণে হাওড়ার ওই ব্যবসায়ীর উপর গুলি চালনার ঘটনা ঘটে। তবে– গোর্কি সদনের সামনে প্রকাশ্য রাস্তায় কীভাবে এই ঘটনা ঘটল তা জানতে সিসি ক্যমেরা ফুটেজ খতিয়ে দেখছেন তদন্তকারীরা। তদন্তে নেমেছে লালবাজারের গুন্ডা দমন শাখাও।

গোর্কি সদনের সামনে রবিবার রাতের রাতের সিসি ক্যামেরা ফুটেজে দেখা গিয়েছে– রাত ১১­২৩ মিনিট নাগাদ এই ঘটনা ঘটে। পার্ক সার্কাসের দিক থেকে রবীন্দ্র সদনের কাছে গাড়িটি যাচ্ছিল। গোর্কি সদনের কাছে গাড়িটি দাঁড়ায়। এরপর গাড়ির দরজা খুলে পঙ্কজ সিং বেরিয়ে আসতেই গুলি চালানো হয় তাঁকে লক্ষ্য করে। জানা গিয়েছে–  ঘটনার বেশ কিছুক্ষণ আগে থকেই কমপক্ষে ৫টি বাইক ধাওয়া করে গাড়িটিকে। কোনও বাইকে তিনজন– কোনও বাইকে দুজন করে আরোহী ছিল। ওই গাড়িতে উপস্থিত পঙ্কজ সিংয়ের বাকি তিন বন্ধু তদন্তকারীদের জানিয়েছেন– বাইক আরোহীরা প্রায় বেকবাগানের কাছ থেকে পিছু করছিল এবং বাইক দিয়ে গাড়িতে ধাক্কা মারছিল। শুধু তাই নয়– গাড়িতে থাকা ওই ব্যবসায়ীর উদ্দেশে কটুক্তি করছিল বলেও জানিয়েছেন ওই ঘটনার সাক্ষী পঙ্কজ সিংয়ের বন্ধুরা।