কলকাতাThursday, 2 September 2021
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

প্রয়াত ‘বিগ বস’, ‘বালিকা বধূ’ খ্যাত অভিনেতা সিদ্ধার্থ শুক্লা

asim kumar
September 2, 2021 3:12 pm
Link Copied!

পুবের কলম, ওয়েবডেস্কঃ মাত্র ৪০ বছর বয়সেই অকালে চলে গেলেন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। হাসপাতাল সূত্রে খবর,  হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে অভিনেতার। বৃহস্পতিবার মুম্বইয়ের কুপার হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। একাধিক সিরিয়ালে অভিনয় গুণে দর্শক মহলে অত্যন্ত পরিচিত মুখ ছিলেন সিদ্ধার্থ। বিগ বস ১৩-এর প্রাক্তন প্রতিযোগি তিনি। সেই সিজেনের জয়ী ছিলেন। হিন্দি টেলি ধারাবাহিকের বেশ জনপ্রিয় মুখ সিদ্ধার্থ।

হাসপাতাল জানা গিয়েছে, আচমকা বাড়িতেই হৃদরোগে আক্রান্ত হন তিনি। সকাল ১১টার দিকে অভিনেতাকে মুম্বইয়ের কুপার হাসপাতালে আনা হয়। হাসপাতালে পৌঁছোতেই চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। সিদ্ধার্থে শরীরে কোনও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। হাসপাতালের ফরেনসিক বিভাগের এক সিনিয়র চিকিৎসক জানিয়েছেন, ‘প্রাথমিক রিপোর্টে বোঝা যায়, তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। তবে, ময়নাতদন্ত শেষ না হওয়া পর্যন্ত আমরা তাঁর মৃত্যুর কারণ নিশ্চিত করতে পারছি না’।

প্রয়াত অভিনেতার পরিবার মুম্বাই পুলিশকে জানিয়েছে কোনও ‘মানসিক চাপে’ ছিলেন না অভিনেতা। তদন্তের জন্য শুক্লার বাড়িতে তার পরিবারের সঙ্গে কথাবার্তা বলছে মুম্বই পুলিশের একটি দল। পরিবারের পক্ষ থেকে তার আরও জানিয়েছে সিদ্ধার্থ খুব চুপচাপ মানুষ ছিলেন। প্রাইভেসি পছন্দ করতেন। মৃত্যু নিয়ে কোনও গুজব ছড়াক তারা সেটা চান না। পরিবারের সকলেই শোকস্তব্ধ।

২০০৮ সালে ‘বাবুল কা আঙ্গান ছুটে না’ ধারাবাহিক দিয়ে অভিনয় জগতে ডেবিউ করেন সিদ্ধার্থ। ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতেন তিনি। ২০১৪ সালে বলিউডে ডেবিউ করেন অভিনেতা। ‘হামটি শর্মা কি দুলহানিয়া’ ছবিতে এক পার্শ্ব চরিত্রে অভিনয় করেন তিনি। একাধিক রিয়টালিটি শো-তে অংশগ্রহণ করেছিলেন তিনি। বিগ বস ১৩ এবং ফিয়ার ফ্যাক্টর: খতরো কে খিলাড়ি-এর জয়ী সিদ্ধার্থ। ইন্ডিয়ান গট ট্যালেন্টের মতো শো-হোস্ট করেছেন তিনি।

কালার্স চ্যানেলের ‘বালিকা বধূ’ ধারাবাহিকের মাধ্যমে পরিচিতি পান সিদ্ধার্থ। সেই ধারাবাহিকের নায়িকা আনন্দীর দ্বিতীয় স্বামী শিবরাজ শেখরের চরিত্রে অভিনয় করেছিলেন সিদ্ধার্থ।

১৯৮০ সালের ১২ ডিসেম্বর জন্ম নেন সিদ্ধার্থ শুক্লা। বাবা ও মায়ের নাম অশোক শুক্লা ও রীতা শুক্লা। আদতে শুক্লার পরিবার উত্তরপ্রদেশে ইলাহাবাদের বাসিন্দা। শুক্লা তার পড়াশোনা শেষ করেন সেন্ট জেভিয়ার্স স্কুল থেকে। এর পর তিনি ইন্টিরিয়র ডিজাইনের কোর্স করেন রচনা সংসদ স্কুল থেকে।