কলকাতাSunday, 9 April 2023
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

গর্ভবতী স্ত্রী দীপিকার জন্য ইফতারের আয়োজন করছেন অভিনেতা শোয়েব ইব্রাহিম

Puber Kalom
April 9, 2023 2:56 pm
Link Copied!

পুবের কলম,ওয়েবডেস্ক: সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয় এই জুটি।  ‘শ্বশুরাল সিমরকা’ নামক এক সিরিয়াল সেটেই পরিচয় তাদের। কথা হচ্ছে অভিনেতা শোয়েব  ইব্রাহিম ও দীপিকা কাক্কারের (ইসলাম গ্রহণের পর নাম হয়েছে ফাইজা)। টেলি জগতের অন্যতম জুটির মধ্যে তাঁরা এক। ২০১৮ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন শোয়েব ও দীপিকা। তারপর থেকেই সুখে সংসার করছেন তাঁরা। এই বছরেই মা হওয়ার সুসংবাদ দেন এই দাম্পত্যি।

তারপর থেকে তাঁকে টিভির পর্দায় দেখা যায় না বললেই চলে। তবে ইউটিউবে তিনি বেশ সক্রিয়। তাঁর নিজস্ব ইউটিউব চ্যানেল রয়েছে। সেই চ্যানেলের মাধ্যমেই নিজের দৈনন্দিন জীবনযাত্রার খুঁটিনাটি তুলে ধরেন দীপিকা। আলাপ করিয়ে দেন তাঁর শ্বশুরবাড়ির বিভিন্ন সদস্যের সঙ্গেও। নিজে হাতে রান্নাও করেন। এবার স্বামী শোয়েব  ইব্রাহিমের একটি ভিডিও আপলোড করেছেন দীপিকা ওরফে ফাইজা।

ভিডিওতে দেখা যাচ্ছে গর্ভবতী স্ত্রীর জন্য ইফতারের আয়োজন করছেন স্বামী।

শোয়েবের ধারণা দীপিকা ওরফে ফাইজা গর্ভবতী হওয়ার পরেও যেই ভাবে সবার জন্য ইফতার-সেহরির আয়োজন করে আসছে তা সত্যি প্রশংসনীয়। যে সবার জন্য করে আজ আমি তার জন্য করছি।

প্রসঙ্গত, শোয়েবের আগে রৌনক স্যামসনের নামক এক ব্যক্তির সঙ্গে বিয়ে হয়েছিল দীপিকার। ২০১৫ সালে প্রথম বিয়েতে ইতি টানেন তিনি। বিষাক্ত সম্পর্ক থেকে বেরিয়ে এসে ২০১৮ সালের ফেব্রুয়ারি মাসে দ্বিতীয়বার বিয়ের পর্ব সারেন দীপিকা। শোয়েবকে বিয়ে করে ইসলাম ধর্ম গ্রহণ করেন অভিনেত্রী। নাম পালটে রাখেন ফায়জা।

ইসলাম গ্রহণ প্রসঙ্গে দীপিকা  জানান, ‘হ্যাঁ, এটা সত্যি আমি ইসলাম গ্রহণ করেছি। কিন্তু কবে আর কেন? সেই ব্যাখা আমি দেব না। আমি নিজে অন্তর থেকে ইসলাম কবুল করেছি নিজের খুশির জন্য। ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা আমি চাই না’।  এবার মা-বাবা হতে চলেছেন হিন্দি টেলিভিশনের এই তারকা দম্পতি।নতুন বছরের শুরুতেই এই সুখবর দেন তাঁরা।