কলকাতাSaturday, 1 April 2023
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

‘মুসাওয়ালার মতোই মারব, তৈরি থাক’, অভিনেতা সলমন খান ও সাংসদ সঞ্জয় রাউতকে প্রাণনাশের হুমকিতে আটক যুবক

asim kumar
April 1, 2023 5:33 pm
Link Copied!

পুবের কলম, ওয়েবডেস্ক: বলিউড ভাইজান সলমন খান ও শিব সেনা সাংসদ সঞ্জয় রাউতকে প্রাণনাশের হুমকির ঘটনায় পুনে থেকে এক যুবককে আটক করেছে পুলিশ।  মুম্বই ও পুনে পুলিশ যৌথ অভিযান চালিয়ে ২০ বছরের যুবককে খারাদি এলাকা থেকে শুক্রবার রাতে আটক করে।

ঘটনা প্রসঙ্গে উপ মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীশ জানান, পুলিশ এক যুবককে শনাক্ত করে আটক করেছে। মনে করা হচ্ছে মত্ত অবস্থায় ওই যুবক এই কাণ্ড ঘটিয়েছে। এই ঘটনায় পূর্ণ তদন্তের আশ্বাস দিয়েছেন ফড়নবীশ।

শনিবার পুলিশ এক বিবৃতি দিয়ে জানিয়েছে, শিবসেনা সাংসদ সঞ্জয় রাউতকে খুনের হুমকি দিয়ে বলা হয় পঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালার মতোই অবস্থা করা হবে তাঁর। কাঞ্জুরবাগ থানায় রাউতের অভিযোগ দায়েরের কয়েকঘণ্টার মধ্যেই এক সন্দেহভাজন যুবককে আটক করেছে পুলিশ। হুমকি মেসেজে রাউতকেকে হিন্দু বিরোধী বলে উল্লেখ করে লেখা হয়, ‘দিল্লি মে মিল তু, একে ৪৭ সে উড়া দুঙ্গা। মুসেওয়ালা টাইপ।’  শুধু তাই নয়, সেই মেসেজে বলিউডের ভাইজান  সলমন খানের মৃত্যুরও হুঁশিয়ারি দেওয়া হয়। পুলিশের জানিয়েছে, গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের নাম করে এই হুমকি দেওয়া হয়েছে।

উল্লেখ্য, গত ২৯ মে পঞ্জাবের গায়ক সিধু মুসেওয়ালা খুন হন। বিষ্ণোই গ্যাংয়ের সদস্য গোল্ডি ব্রার এই হত্যার দায় স্বীকার করে। পুলিশ এই ঘটনায় গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের নামে মামলা দায়ের করে। এই ঘটনার কিছুদিন পরে সলমান খান, ও তার বাবা সেলিম খানের নামে প্রাণনাশের হুমকি চিঠি দেয় বিষ্ণোই গ্যাংয়ের তিন সদস্য। মুম্বইয়ের সিটি পুলিশ সলমনের প্রাণনাশের হুমকি মামলার তদন্ত করছে। এই মামলাতেই আটক সন্দেহভাজনকে জিজ্ঞাসাবাদ করা হবে। এনসিপি সাংসদ সুপ্রিয়া সুলে বলেন, রাউত একজন আইনপ্রণেতা। তার মতো একজন ব্যক্তিকে প্রাণনাশের হুমকির বিষয়টিতে সরকারের গুরুত্ব দিয়ে দেখা উচিৎ। ঘটনায় সঞ্জয় রাউত বলেছেন, বিরোধী দলের নিরাপত্তা নিয়ে রাজ্য প্রশাসন চিন্তিত নয়। আগেও তিনি এই ধরনের হুমকি পেয়ে পুলিশকে জানিয়েছিলেন। রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী একে স্টান্ট বলে তাচ্ছিল্য করেছিলেন।

.