কলকাতাThursday, 19 January 2023
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

শার্লিনের আনা অভিযোগে এবার রাখি সাওয়ান্তকে আটক করল পুলিশ

asim kumar
January 19, 2023 3:58 pm
Link Copied!

পুবের কলম, ওয়েবডেস্ক: খবরের শিরোনামে খুব চর্চিত নাম মডেল, অভিনেত্রী রাখি সাওয়ান্ত। সম্প্রতি রাখি বিয়ে করেছেন মুসলিম যুবক আদিল খান দুরানিকে। নতুন জীবন শুরুর আগে স্বামী আদিলকে নিয়ে উমরাহ পালনের ইচ্ছার কথা জানিয়েছেন রাখি। ভিন্ন ধর্মে বিয়ের কারণে গত বছরের জুলাই মাসের শেষের দিকে দুজন নিকাহ সারলেও প্রথমে এই নিয়ে কেউই মুখ খুলতে চাননি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রাখি এই বিয়ের কথা জানান। পরে আদিলও তাদের বিয়ের কথা সংবাদ মাধ্যমে জানান।

এবার মডেল শার্লিন চোপড়ার সঙ্গে অন্তর্কলহে রাখি সাওয়ান্তকে আটক করে মুম্বইয়ের আম্বোলি পুলিশ তাকে হেফাজতে নিয়েছে।
এই ঘটনায় উচ্ছ্বসিত হয়ে এই খবর ট্যুইট করে জানিয়েছেন, শার্লিন চোপড়া। শার্লিন ট্যুইট করে জানান, “ব্রেকিং নিউজ। ৮৮৩/২০২২ এফআইআরের ভিত্তিতে আম্বোলি পুলিশ গ্রেফতার করেছে রাখি সাওয়ান্তকে। গতকাল রাখির এবিএ ১৮৭০/২০২২ নাকচ করেছে মুম্বইয়ের সেশন কোর্ট।’

জানা গিয়েছে, শার্লিন চোপড়ার এফআইআরের ভিত্তিতে আটক করা হয়েছে মডেল, বিগ বস খ্যাত অভিনেত্রী রাখি সাওয়ান্তকে। মুম্বইয়ের আম্বোলির পুলিশ বৃহস্পতিবার, ১৯ জানুয়ারি রাখিকে আটক করেছে। এই খবর ট্যুইট করে জানিয়েছেন মডেল শার্লিন চোপড়া।
শার্লিন আরও জানিয়েছেন, আজ ১৯ জানুয়ারি দুপুর তিনটে নাগাদ রাখির একটি নাচের অ্যাকাডেমি খোলার কথা ছিল তার স্বামী আদিল দুরানির সঙ্গে। কিন্তু তার আগেই রাখিকে আটক করা হয়েছে। সেইসঙ্গে এবিএ-র অর্থাৎ অ্যান্টসিপেটরি বেল অ্যাপ্লিকেশনের অর্থাৎ আগাম জামিনের আর্জি নাকচ করেছে মুম্বইয়ের সেশন কোর্ট।

জানা গিয়েছে, গত বছর বলিউডের অন্যতম  কোরিওগ্রাফার ফারহা খানের ভাই পরিচালক সাজিদ খানের বিরুদ্ধে মিটু অভিযোগ আনেন শার্লিন। সেই সময় সাজিদ খানের পাশে দাঁড়িয়ে শার্লিনের বিরুদ্ধে আক্রমণ শানিয়েছিলেন রাখি। গত ২৯ অক্টোবর সাজিদের বিরুদ্ধে নিজের বয়ান রেকর্ড করার পর মিডিয়ার কাছে শার্লিন অভিযোগ করেছিলেন, সলমন খান সাজিদকে বাঁচানোর চেষ্টা করছেন। সেই সময়েও রাখি সাজিদকে সমর্থন করেন। রাখি তার স্বভাবচিত ভঙ্গিতে সংবাদ মাধ্যমের সামনে স্পষ্ট ভাষায় বলেছিলেন, ‘পুলিশ জানে কোন মামলা ধোপে টিকবে, আর কোনটা টিকবে না’। এর পরেই এই ঘটনার জল বহুদূর গড়ায়। রাখির বিরুদ্ধে মানহানির অভিযোগ এনে এফআইআর দায়ের করেন শার্লিন চোপড়া। এবার সেই অভিযোগের ভিত্তিতেই আটক করা হল রাখিকে।