কলকাতাSaturday, 24 December 2022
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

শুটিং সেটে  গলায় ফাঁস  লাগিয়ে আত্মঘাতী  অভিনেত্রী তুনিশা শর্মা  

Puber Kalom
December 24, 2022 8:26 pm
Link Copied!

পুবের কলম ওয়েব ডেস্কঃ ফের আত্মহত্যা জনপ্রিয় অভিনেত্রীর। গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন তুনিশা শর্মা। ‘আলি বাবা দাস্তান ই কাবুল’ ধারাবাহিকে রাজকন্যা মারিয়ামের চরিত্রে অভিনয় করতেন তুনিশা। সেই ধারাবাহিকের সেটেই  আত্মহত্যা করলেন অভিনেত্রী।

সূত্রের খবর শনিবার শ্যুট করতে সেটে আসেন অভিনেত্রী। মুম্বইয়ে সেই সেটের মেকআপ রুমেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন তুনিশা। ফ্যান থেকে ঝুলন্ত তুনিশাকে উদ্ধার করে তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় হাসপাতালে কিন্তু শেষরক্ষা হয়নি।

এখন পর্যন্ত প্রকাশিত তথ্য অনুযায়ী, গত কয়েকদিন ধরেই সেটে মন খারাপ দেখাচ্ছিল অভিনেত্রীকে। । অভিনেতা শিভিন নারাংয়ের সঙ্গে তাঁর একটি মিউজিক ভিডিও শ্যুট করারও কথা ছিল। তার আগেই আত্মহত্যা করেন তিনি। এই খবরে হতবাক পুরো ইন্ডাস্ট্রি।

সূত্রের  খবর অনুসারে, তুনিশা তার সহশিল্পী শিজানের মেক-আপ রুমে আত্মহত্যা  করেন। শুটিংয়ের পর শিজান  মেক-আপ রুমে পৌঁছলে তিনি বেশ কয়েকবার চিৎকার করে তুনিশাকে ডাকেন। এরপর মেক-আপ রুমের দরজা ভেঙে দেন। তুনিশাকে মৃত অবস্থায় পাওয়া যায়।

অভিনেত্রী  তুনিশা এ পর্যন্ত ভারত কে বীর পুত্র – মহারানা প্রতাপ এবং চক্রবর্তী  অশোক সম্রাট, গব্বর পুঞ্চওয়ালা, শের এক পাঞ্জাব – মহারাজা রঞ্জিত সিং, ইন্টারনেট ওয়ালা লাভ, ইশক সুবহান আল্লাহ এবং আলি বাবা দাস্তান – এর মতো টিভি শোতে কাজ করেছেন।