কলকাতাWednesday, 16 November 2022
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

ভেন্টিলেশনেই পরপর দুবার কার্ডিয়াক অ্যারেস্ট, অবস্থার অত্যন্ত অবনতি অভিনেত্রী ঐন্দ্রিলা  শর্মার

Puber Kalom
November 16, 2022 2:31 pm
Link Copied!

 

 

 

 

পুবের কলম ওয়েবডেস্ক: অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক   অভিনেত্রী ঐন্দ্রিলা  শর্মার। ভেন্টিলেশনে থাকা অবস্থাতে বুধবার সকালে পরপর দুবার হৃদরোগে আক্রান্ত হন তিনি। চিকিৎসকরা সিপিআর দিয়ে কোনমতে পরিস্থিতি সামাল দেন।ক্যান্সারকে হারিয়ে দু-দুবার জীবনের ২২ গজে ফিরেছিলেন। আজ ১২ দিনেরও বেশি ব্রেনস্ট্রোকে আক্রান্ত হয়ে হাওড়ার আন্দুলের একটি বেসরকারি হাসপাতালে ভেন্টিলেশনে লড়াই করছেন টলি পাড়ার জনপ্রিয় মুখ ঐন্দ্রিলা শর্মা।

 

গত সোমবার অভিনেত্রীর বিশেষবন্ধু সব্যসাচী সোশ্যালমিডিয়ায় একটি পোস্টে লিখেছিলেন “কোনওদিন এটা এখানে লিখব ভাবিনি, আজ লিখলাম। ঐন্দ্রিলার জন্য মন থেকে প্রার্থনা করুন”। ঐন্দ্রিলার জন্য প্রার্থনা জানিয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায়, সুদীপ্তা চট্টোপাধ্যায়, বিদীপ্তা চট্টোপাধ্যায় টলিপাড়ার অভিনেতা- অভিনেত্রীরা সকলেই । বিদীপ্তা লিখেছেন আমার মেয়েও ঐন্দ্রিলার কাছাকাছি বয়সী আমি প্রার্থনা করছি সুস্থ হয়ে উঠুক ঐন্দ্রিলা । পরমব্রত লিখেছেন একটা বাচ্চা মেয়ে আর তার বন্ধু দুজনেই লড়ছেন। আমি চাই ওরা এই লড়াইটা জিতুক।

 

কিন্তু অভিনেত্রীর শারীরিক অবস্থা ক্রমশ খারাপ হচ্ছে বলেই খবর। ব্রেনস্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভরতি হওয়ার পর থেকেই ভেন্টিলেশনে ঐন্দ্রিলা।

মাত্র ১৮বছর বয়সে ক্যানসারে আক্রান্ত হন তিনি, দুবার ক্যানসারকে হারিয়ে ফিরে আসেন তিনি। ঐন্দ্রিলার মা, বাবার মত টলিপাড়ার সতীর্থরাও চাইছেন ফের ফিনিক্স পাখির মত সব অসুস্থতা কে দূরে সরিয়ে ফিরে আসুন তিনি। কিন্তু চিকিৎসকদের কথায় যতক্ষণ না কোমা থেকে বের করা যাচ্ছে ততক্ষণ পর্যন্ত কিছুই বলা সম্ভব নয়।

 

বিপুল জনপ্রিয়তা পেয়েছিলেন ‘জিয়নকাঠি’ ধারাবাহিকে কাজ করে। ঠিক তার পরেই দ্বিতীয় বার ক্যানসারে আক্রান্ত হন তিনি। ফের ফিরে এসেছিলেন, ধারাবাহিকে অভিনয়ও শুরু করে ছিলেন। কিন্তু ফের নেমে এল বিপত্তি। কিন্তু সব অসুখ কে হারিয়ে ফের লাইট, ক্যামেরা, আ্যকশনের জগতে ফিরুন ঐন্দ্রিলা। আপাতত এটাই প্রার্থনা সকলের।