কলকাতাThursday, 20 October 2022
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

টনি টেলর, জুরাপাস পি ও এমএ আলি ব্যাংককে ওয়ার্ল্ড মিট এবং ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ড ২০২৩ সঞ্চালনা করবেন

Puber Kalom
October 20, 2022 7:39 am
Link Copied!

 

পুবের কলম ওয়েবডেস্ক: ওয়ার্ল্ড মিট এবং ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ড ২০২৩ এর প্রস্তুতি ইতিমধ্যেই শুরু হয়ে গেছে।আগামী বছর ২০ সেপ্টেম্বর ব্যাংককের রয়্যাল রত্নকোসিন হোটেলে অনুষ্ঠিত হবে এই আ্যওয়ার্ড সেরিমনি। বর্ণাঢ্য এবং জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের আগাম প্রস্তুতি ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।

অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন হলিউড অভিনেতা টনি টেলর, কোরিয়া ওমেন লিডার অ্যাওয়ার্ড বিজয়ী জুরাপাস পি এবং আন্তর্জাতিক ক্যারাটে প্রশিক্ষক ও চ্যাম্পিয়ন এম এ আলি।

গত সপ্তাহে ওয়ার্ল্ড মিট এবং ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ডস ২০২৩ আয়োজক কমিটির সভা ব্যাংককে অনুষ্ঠিত হয়েছিল। যেখানে কোরিয়া ওমেন লিডার অ্যাওয়ার্ড বিজয়ী জুরাপাস পি (থাইল্যান্ড) আয়োজক কমিটির সভাপতি নিযুক্ত হন। এর পাশাপাশি হলিউড অভিনেতা টনি টেলর ( নিউইয়র্ক) এবং মার্কিন সরকার কতৃক সন্মানিত ক্যারাটে প্রশিক্ষক এম এ আলিও আছেন।

এমএ আলি টানা তৃতীয়বারের মতো ওয়ার্ল্ড মিট এবং আন্তর্জাতিক পুরস্কারের সঞ্চালক নির্বাচিত হয়েছেন। তার তত্ত্বাবধানে এবারের ওয়ার্ল্ড মিট ও ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ডস দুর্দান্ত সফল হয়েছে।

এম এ আলি বলেন, আগামী বছর আমরা নিসার স্মাইলার (ইউকে), বিখ্যাত চিত্রগ্রাহক আর ডেভিড (ইসরায়েল), এবং সমাজের বিভিন্ন স্তরের বিশিষ্ট ব্যক্তিদের আন্তর্জাতিক পুরস্কারে সম্মানিত করব। তিনি আরও বলেন, সকল মানুষকে এক প্লাটফর্মে নিয়ে শান্তি, সম্প্রীতি ও ভ্রাতৃত্ব প্রতিষ্ঠাই এই কর্মসূচির উদ্দেশ্য।