কলকাতাSunday, 16 October 2022
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

মাত্র ২৬-এই  আত্মহত্যার পথ বেছে নিলেন রুপোলি পর্দার আরও এক অভিনেত্রী, ইন্দোরের বৈশালী তক্কর

Puber Kalom
October 16, 2022 5:18 pm
Link Copied!

 

 

 

পুবের কলম ওয়েবডেস্ক: মাত্র ২৬ বছর বয়সেই আত্মহননের পথ বেছে নিলেন টিভি অভিনেত্রী বৈশালী তক্কর। রবিবার সকালে মধ্যপ্রদেশের ইন্দোরে  নিজের  বাড়িতে মৃত অবস্থায় পাওয়া যায় এই অভিনেত্রীকে। পুলিশের প্রাথমিক অনুমান আত্মহত্যাই করেছেন বৈশালী। পাওয়া গিয়েছে একটি সুইসাইড নোটও। যদিও এই তরূণ অভিনেত্রীর বাবা ও ভাই  জানিয়েছেন হাসিখুশি বৈশালী যে এই ধরণের কঠোর পদক্ষেপ নিতে পারেন তা  ভাবতেও পারেননি তাঁরা।

সাসুরাল সীমার কা ‘ এবং ‘ ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায় ‘ তে  অভিনয়ের মধ্যে দিয়ে টেলিভিশন অভিনেত্রী হিসেবে দর্শকদের মন জয় করে নেন বৈশালী।বৈশালী তক্কর ২০১৫  সালেইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায় ‘ শো দিয়ে  অভিনয়ের জগতে  আত্মপ্রকাশ করেন । তাঁকে  সম্প্রতি ‘রক্ষাবন্ধন’-এ দেখা গিয়েছিল যেখানে তিনি বিগ বস খ্যাত নিশান্ত মালকানির বিপরীতে অভিনয় করেছিলেন।

ইন্দোরের সহকারী পুলিশ কমিশনার এম রহমান সংবাদমাধ্যকে জানিয়েছেন  যে তারা একটি সুইসাইড নোটও উদ্ধার করেছেন  যা থেকে বোঝা যায় যে  বৈশালী মানসিক চাপে ছিলেন এবং প্রাক্তন প্রেমিকের থেকে  হয়রানিরও শিকার হচ্ছিলেন তিনি।

 

মূলত উজ্জয়নীর  মাহিদপুর থেকে, এই টেলিভিশন তারকা  চলচ্চিত্র শিল্পে ক্যারিয়ার গড়ার জন্য মুম্বাইতে চলে আসেন। পরে তিনি জয়পুরে চলে যান এবং অবশেষে ইন্দোরের তেজাজি নগর থানা এলাকার সাই বাগ কলোনিতে  ফিরে আসেন। যেখানে গত একবছর নিজের বাবা এবং ভাইয়ের সঙ্গে বসবাস করছিলেন  বৈশালী তক্কর ।

তবে এই তরুণ  অভিনেত্রীদের আত্মহত্যা কোন বিচ্ছিন্ন ঘটনা নয়। খুব সম্প্রতি টলিপাড়াতেও একই প্রবণতা দেখা গিয়েছে । পল্লবী দে, বিদিশা দে মজুমদার, মঞ্জুষা নিয়োগীর মত টলিপাড়ার পরিচিত টেলিতারকারা আত্মহত্যা করেছেন।

কেন এই বলিউড  থেকে টলিউড  কেন এই প্রবনতা বাড়ছে। সিনিয়র অভিনেতা- অভিনেত্রীদের একাংশ বলছেন  মূলত রুপোলি দুনিয়ার মোহমায়াতেই এদের অনেকে অভিনয় আসেন। অল্পস্বল্প পরিচিতি পেলেই জড়িয়ে পড়েন কোন না কোন সম্পর্কে। খোলাখুলি এই সম্পর্ক বেশিরভাগ ক্ষেত্রেই আত্মহত্যায় গিয়ে শেষ হয়।

মা, বাবা পরিবারের সদস্যরা জানতেও পারেননা। আদরে  ভালোবাসায় বড় হওয়া মেয়েটি কেন এই  চরম পথ বেছে নিল।