কলকাতাFriday, 30 September 2022
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

‘আমি ভালো নেই’ লিখে আত্মহত্যা! মডেলের মৃত্যু নিয়ে বাড়ছে রহস্য

asim kumar
September 30, 2022 4:46 pm
Link Copied!

পুবের কলম, ওয়েবডেস্ক : ফ্ল্যাশব্যাক, গ্ল্যামার, ক্যামেরা আলোর ঝলকানিতে খুব অল্পদিনেই লাইমলাইটের জীবন আঁকড়ে ধরা। তার পর আরও বড় হয়ে ওঠার হাতছানি, রোমাঞ্চকর সেই জীবন। রঙিন জীবনের পিছনে কি শুধুই অন্ধকার, না কি সম্পর্কের টানাপোড়েন!

মহারাষ্ট্রে মডেলের মৃত্যুর ঘটনায় আপাতত সেই প্রশ্নই খুঁজছে পুলিশ। দেহের পাশ থেকে উদ্ধার হয়েছে একটি সুইসাইড নোট। আর সেখানে লেখা আছে ‘শুধু শান্তি চাই। মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।’ মডেল আকাঙ্ক্ষা মোহনের মৃত্যুর ঘটনা নিয়ে বাড়ছে রহস্য।
বৃহস্পতিবার মুম্বইয়ের আন্ধেরির একটি হোটেল থেকে ওই মডেলের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। বন্ধ হোটেলের রুমের দরজা খুলে তার দেহ উদ্ধার করেছে পুলিশ।

প্রাথমিক তদন্তে পুলিশ জানিয়েছে, ওই মডেলের নাম আকাঙ্ক্ষা মোহন। আন্ধেরির ওই হোটেলে রাত ৮ নাগাদ আসেন আকাঙ্ক্ষা। হোটেলে ফোন করে রাতের খাবার রুমেই আনিয়েছিলেন তিনি। কিন্তু বৃহস্পতিবার সকালে হাজার ডাকাডাকির পর রুমের দরজা না খোলায় হোটেল কর্মীদের সন্দেহ হওয়ায় তারা পুলিশে খবর দেন। আকাঙ্খার রুমের দরজা ভিতর থেকে বন্ধ ছিল। সেই কারণে ‘মাস্টার কি’-র সাহায্য নিয়ে দরজা খোলে পুলিশ।

সেখানেই সিলিং ফ্যান থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় মডেলের দেহ। পুলিশ তার দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। এই ঘটনায় এখনও পর্যন্ত কোনও তৃতীয় ব্যক্তির জড়িত থাকার সম্ভাবনা খুঁজে পায়নি পুলিশ। তবে দেহের পাশ থেকে উদ্ধার হওয়া চিরকূট নিয়ে রহস্য বেড়েছে। সাদা কাগজে চিরকূটে লেখা ছিল, ‘আমি দুঃখিত। এই পরিণতির জন্য কেউ দায়ী নয়। আমি ভালো নেই। আমার শুধু শান্তি দরকার।’

এই চিরকূটটি মডেলের লেখা কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ। এই ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করে পুলিশ তদন্ত শুরু করেছে।