কলকাতাWednesday, 21 September 2022
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

বলিউডের ভাইজান সলমন খানের বিলাসবহুল ভ্যানিটি ভ্যান,দাম চার কোটি, ভেতরে কি কি সুবিধা আছে জানলে চমকে উঠবেন

Puber Kalom
September 21, 2022 9:16 am
Link Copied!

 

পুবের কলম ওয়েবডেস্ক:বলিউডে ভাইজান বলেই খ্যাত তিনি। হিট ছবির সংখ্যাও বড়কম নয়। সারা দেশের অগণিত মানুষের হার্টথ্রব তাই। হ্যাঁ সলমন খানের কথাই বলছি।

 

ম্যানে প্যার কিয়া’ ফিল্মের মাধ্যমে লিড রোলে বলিউডে ডেবিউ করেছিলেন। এর পর তিনি নিজের কেরিয়ারে একের পর এক হিট ফিল্মে কাজ করেন বলিউডের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে অন্যতম হয়ে ওঠেন। এছাড়া সলমনের ব্যক্তিগত জীবন ও তার কাজের বিষয় জানার ব্যাপারেও মানুষ অনেক উৎসাহিত হয়ে থাকে।

 

সলমন খান অত্যন্ত লাক্সারি লাইফস্টাইল কাটান। তার কাছে রয়েছে দামি বাড়ি থেকে শুরু করে দামি দামি গাড়ি। এমনকি কোথাও শুটিংয়ের জন্য গেলে তিনি যেই ভ্যানিটি ভ্যান ব্যবহার সেটি অত্যন্ত বিলাসবহুল লাক্সারি ভ্যান। এই ভ্যানিটি ভ্যানের ভেতর রয়েছে সমস্ত রকম সুযোগ সুবিধা এবং এটি অত্যন্ত বড় একটি ভ্যানিটি ভ্যান।

সলমন খানের এই ভ্যানিটি ভ্যানের দাম হলো ৪ কোটি টাকা। আর এটি ডিজাইন করা হয়েছে মরফেস দ্বারা। এই ভ্যানিটি ভ্যানে মিটিং রুম, বেড, লাক্সারি বাথরুম, মেকআপ টেবিল ইত্যাদি সব রকম সুযোগ সুবিধা উপস্থিত রয়েছে। সূত্র থেকে জানা গেছে যে সলমন খান অনেকবার অনেকসময় শুটিংয়ের পর এই ভ্যানিটি ভ্যানে শুয়ে পড়েন যাতে পরের দিন শুটিংয়ের তাড়াতাড়ি পৌঁছাতে পারেন।

এখানেই সেটে যাওয়ার আগে সলমন তৈরি হন। এছাড়া এখানে একটি আরামদায়ক চেয়ারও আছে ও পাশে একটা সোফাও আছে। অনেক সময় এখানে সলমন তার পরিচালদের সঙ্গে ছবির স্ক্রিপ্ট নিয়ে আলোচনা করেন।সলমন খানের ভ্যানটি ভ্যানটি ডার্ক চারকোল গ্রে রঙের।