কলকাতাSaturday, 13 August 2022
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন প্রখ্যাত কৌতুক অভিনেতা রাজু শ্রীবাস্তব, সাড়া দিচ্ছেনা মস্তিষ্ক

Puber Kalom
August 13, 2022 4:09 pm
Link Copied!

পুবের কলম ওয়েবডেস্কঃ মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন প্রখ্যাত কৌতুক অভিনেতা রাজু শ্রীবাস্তব। প্রায় ৪৬ ঘণ্টা সময় কেটে গেলেও এখনও তাঁর জ্ঞান ফেরেনি। চিকিৎসকরা জানিয়েছেন এখন শুধুই অপেক্ষা করা ছাড়া এখন কিছুই করার নেই। এই জনপ্রিয় অভিনেতার মস্তিষ্ক পুরোপুরি কাজ করছে না। এমনটাই জানিয়েছেন তার বন্ধু এবং সহকর্মী কৌতুক অভিনেতা আহসান কুরেশি।  কুরেশি আরও বলেন “চিকিৎসকরা অপেক্ষা করতে বলেছেন তিনি আইসিইউতে পর্যবেক্ষণে রয়েছেন। কয়েক ঘন্টা আগে, ডাক্তাররা জানিয়েছেন যে রাজু  সামান্য নড়াচড়া করেছেন কিন্তু তার মস্তিষ্ক পুরোপুরি কাজ করছে না এবং প্রতিক্রিয়াহীন।” রাজু শ্রীবাস্তবের কন্যা অন্তরা বলেছেন ‘আমরা বাবার জন্য  প্রার্থনা করছি ..’ দেশজুড়ে ভক্তরা প্রার্থনা করছেন রাজুর দ্রুত সুস্থতার জন্য। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও রাজুর পরিবারের সঙ্গে কথা বলেছন। চিকিৎসা সংক্রান্ত সব রকম সহায়তারও আশ্বাস দিয়েছেন।

বৃহস্পতিবার হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন  প্রখ্যাত কৌতুক অভিনেতা রাজু শ্রীবাস্তব। এইমসে ভর্তি করা হয় তাঁকে। হাসপাতাল

৫৮ বছর বয়সী এই কৌতুক অভিনেতার ইতিমধ্যেই অ্যাঞ্জিওপ্ল্যাস্টি করা হয়েছে। রাজু শ্রীবাস্তবের ভাই  অশোক শ্রীবাস্তব জানিয়েছেন ট্রেডমিলে হাঁটার সময় হটাৎ করেই পড়ে যান রাজু। সঙ্গে সঙ্গে জ্ঞানও হারান। দেরি না করে তাঁকে এইমসে আনা হয়।

হিন্দি টেলিভিসন এবং বলিউডে অত্যন্ত সুপরিচিত মুখ রাজু শ্রীবাস্তব।  ১৯৮০ শেষের দিক থেকে বিনোদন শিল্পী হিসেবে কাজ শুরু করেন।   ২০০৫  সালে স্ট্যান্ড-আপ কমেডি শো “দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ” এর প্রথম সিজনে তাঁর কৌতুক অভিনয় সকলের মন জয় করে নেয়।  তিনি “ম্যায়নে পেয়ার কিয়া”, “বাজিগর”, “বোম্বে টু গোয়া” (রিমেক) এবং “আমদানি আথানি খারচা রুপাইয়া” এর মতো হিন্দি ছবিতে অভিনয় করেছেন।তিনি “বিগ বস” সিজন থ্রির একজন প্রতিযোগী ছিলেন। রাজু শ্রীবাস্তব উত্তরপ্রদেশের চলচ্চিত্র উন্নয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান।