কলকাতাSaturday, 30 July 2022
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

বিধ্বংসী অগ্নিকাণ্ডে পুড়ে ছাই রণবীর কাপুরের ‘লাভ রঞ্জন’ সিনেমার সেট, মৃত ১

asim kumar
July 30, 2022 1:50 pm
Link Copied!

পুবের কলম, ওয়েবডেস্ক:  ভয়ঙ্কর আগুনে পুড়ে ছাই হয়ে গেল অভিনেতা রণবীর কাপুরের ‘লাভ রঞ্জন’ সিনেমার সেটের একাংশ। শুক্রবার এই আগুন লাগার ঘটনা ঘটে। দাউ দাউ করে ছড়িয়ে যায় সেই আগুন। এই ঘটনায় অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হয়েছে এক যুবকের।  শুক্রবার পশ্চিম আন্ধেরির শহরতলী চিত্রকূটের রাজর্ষি প্রযোজনা সংস্থা-সহ আরেকটি সিনেমার সেটে ভয়াবহ আগুন লাগার ঘটনা ঘটে। বিকেল ৪ টে নাগাদ আগুন লাগে রণবীর-শ্রদ্ধা কাপুরের ছবির সেট।

পুড়ে ছারখার হয়ে যায় সেই সেট। খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে আসে তিন দমকলের ইঞ্জিন। স্টুডিয়োতে শ্যুটিং বন্ধ করে দেওয়া হলেও উদ্ধারকাজ শুরু হতে অনেকটাই দেরি হয়। পুলিশ সূত্রে খবর, সেই অগ্নিকাণ্ডেই মণীশ দেবশী নামের এক সিনেমাকর্মীর মৃত্যু হয়েছে। অগ্নিদগ্ধ অবস্থায় মনীশকে কুপার হাসপাতালে নিয়ে যাওয়া হলে, সেখানেই মৃত্যু হয় তার। রাত ১০ নাগাদ আগুন নিয়ন্ত্রণে আসে। সেটে বাঁশ বা অন্যান্য দাহ্য বস্তু থাকায় আগুন আরও দ্রুত ছড়িয়ে পড়ে। তবে আগুন লাগার কারণ এখনও স্পষ্ট নয়।

উল্লেখ্য, পরিচালক লাভ রঞ্জনের সিনেমায় অভিনয় করছেন ধর্মেন্দ্র নাতি তথা  সানি দেওলের ছেলে রাজবীর। রাজবীর যখন শট দিচ্ছিলেন, ঠিক সেই সময় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। অল্পের জন্য প্রাণে বেঁচে যান  সানি দেওলের ছেলে।