কলকাতাSunday, 12 June 2022
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

ঘরে মিলল কার্বন মনোঅক্সাইডের শিশি, ফ্যাশন ডিজাইনার প্রত্যুষার মৃত্যু ঘিরে বাড়ছে রহস্য

Puber Kalom
June 12, 2022 9:14 pm
Link Copied!

পুবের কলম ওয়েবডেস্কঃ শনিবার হায়দরাবাদের বানজারা হিলসের একটি আবাসন থেকে উদ্ধার হয়েছে ফ্যাশন ডিজাইনার প্রত্যুষা গারিমেল্লার  মৃতদেহ। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান তিনি আত্মহত্যা করেছেন।

বিগত কিছুদিন ধরেই টলিউড জুড়ে শোনা গিয়েছে একের  পর এক মৃত্যু সংবাদ। পরপর আত্মহত্যা করেছেন বেশ কয়েকজন অভিনেত্রী। প্রথমে পল্লবী দে, আর তারপর একে একে বিদিশা দে মজুমদার, সরস্বতী দাস, মঞ্জুষা নিয়োগী-র মত বহু উঠতি মডেল অভিনেত্রীরা আত্মহননের পথ বেছে নিয়েছেন। আর এই তালিকায় এবার যুক্ত হলেন জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার প্রত্যুষা গারিমেল্লাও।  ছড়িয়ে পড়ে তার মৃত্যু সংবাদ।

হায়দ্রাবাদ পুলিশ প্রত্যুষার অ্যাপার্টমেন্টের বাথরুমে তার মৃতদেহ পায়। এছাড়াও তদন্তের সময় তার ঘরে মেলে একটি কার্বন মনোক্সাইডের বোতল। পুলিশের সন্দেহ অনুযায়ী সম্ভবত প্রশ্বাসের সঙ্গে কার্বন মনোঅক্সাইড গ্রহণ করেই আত্মহত্যা করেছেন প্রত্যুষা।

তদন্তের মাধ্যমে এও সামনে আসে যে মানসিক অবসাদে নাকি ভুগছিলেন প্রত্যুষা।আপাতত ময়নাতদন্তের রিপোর্ট আসারই অপেক্ষা করছে পুলিশ। ইতিমধ্যে প্রত্যুষার মৃত্যু সংবাদ তার পরিবার পরিজনদের জানানো হয়েছে।

ছোটবেলা থেকেই ফ্যাসন ডিজাইনিংয়ে ছিল আগ্রহ। স্নাতকোত্তর পড়া শেষ করে ব্রিটেন থেকে ফেরার পর যোগ দেন পারিবারিক ব্যবসায়। বানজারা হিলসে খুলেছিলেন নিজের স্টুডিও।

এথনিক এবং ওয়েস্টার্ন দুই ধরনের পোশাক নির্মানেই ছিলেন সমান স্বচ্ছন্দ। কাজল, বিদ্যাবালান, জুহি চাওলারা নিজেদের সাজাতেন প্রত্যুষার ডিজাইন করা পোশাকে।