কলকাতাSunday, 24 April 2022
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ

মোদির সঙ্গে দেখা করলেন অনুপম খের, দিলেন মায়ের বানানো রুদ্রাক্ষের মালা

Puber Kalom
April 24, 2022 1:35 pm
Link Copied!

পুবের কলম ওয়েবডেস্কঃকাশ্মীর ফাইলসের মুখ্য ভূমিকায় ছিলেন তিনি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মুখে শোনা গিয়েছে তাঁর ভূয়সী প্রশংসাও। এবার প্রখ্যাত অভিনেতা অনুপম খের দেখা করলেন প্রধানমন্ত্রীর সঙ্গে। মোদির হাতে তুলে দিলেন নিজের মায়ের বানানো  রুদ্রাক্ষের মালাও।

মোদির সঙ্গে নিজের ট্যুইটার হ্যান্ডেলে  যে দু’টি ছবি শেয়ার করেছেন অনুপম, তার একটিতে  তাঁকে দেখা যাচ্ছে প্রধানমন্ত্রীর হাতে রুদ্রাক্ষের মালা তুলে দিতে। পোস্টে অনুপম লিখেছেন, ”শ্রদ্ধেয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিজি, আজ আপনার সঙ্গে সাক্ষাৎ হওয়ায় মন প্রসন্ন হয়ে গেল। আপনি দেশবাসীর জন্য যে পরিশ্রম করে চলেছেন, তা অনুপ্রেরণা জোগায়। আপনার সুরক্ষার জন্য আমার মায়ের পাঠানো রুদ্রাক্ষের মালা আপনি যেভাবে শ্রদ্ধার সঙ্গে গ্রহণ করলেন তা আমি চিরকাল মনে রাখব। জয় হো। জয় হিন্দ।”

 

অনুপমের ট্যুইটবার্তার প্রত্যুত্তরে মোদি লেখেন অনেক অনেক ধন্যবাদ অনুপম খেরজি। এটা কেবল শ্রদ্ধেয় মাতাজি ও দেশবাসীদের আশীর্বাদ, যা আমায় নিরন্তর দেশ মায়ের সেবা করার অনুপ্রেরণা জোগায়।”

কাশ্মীর ফাইলসে এক কাশ্মীরি পন্ডিতের ভূমিকায় দেখা গিয়েছে অনুপমকে। নব্বইয়ের দশকে কাশ্মীর থেকে কাশ্মীরি পন্ডিতদের বিতড়নের ঘটনাই এই ছবির মূল প্রতিপাদ্য। ছবিটি মুক্তি পাওয়ার পরই সেটির অকুণ্ঠ প্রশংসা করেন প্রধানমন্ত্রী। পাশাপাশি ওঠে দেশজোড়া বিতর্কের ঢেউ।