কলকাতাTuesday, 19 April 2022
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

বাঁশদ্রোণীতে চলল গুলি, গুলিবিদ্ধ ২

mtik
April 19, 2022 12:48 pm
Link Copied!

পুবের কলম, ওয়েবডেস্ক: ফের খাস কলকাতায় চলল গুলি। বাঁশদ্রোণীর ব্রহ্মপুরে এই গুলি চালনার ঘটনা ঘটে।  গুলিবিদ্ধ দুজন। ঘটনার তদন্তে বাঁশদ্রোণী থানার পুলিশ।

গুলিবিদ্ধ দুজনকেই হাসপাতালে ভর্তি করা হয়েছে।  জখম দুই ব্যক্তির নাম মলয় দত্ত ও বাচ্চা সিংহ।  মলয় দত্ত এলাকায় একজন রিয়েল এস্টেট ব্যবসায়ী বলে এলাকায় পরিচিত।

পুলিশ সূত্রে খবর, পালটা গুলি চালায় মলয়। অভিযুক্ত বাচ্চা সিংহের গায়ে গুলি লেগেছে। তাকেও হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাচ্চা সিংহের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান আর্থিক লেনদেন জনিত কোনও কারণে এই গুলি চালনার ঘটনা ঘটেছে।

ঘটনাস্থলে রয়েছে বিশাল পুলিশ বাহিনী। আছে বাঁশদ্রোণী থানার পুলিশ। রয়েছেন স্থানীয় কাউন্সিলার। সকাল ১১টা নাগাদ  পর পর দুটি শব্দ পাওয়া যায় বলে একজন স্থানীয় মহিলা পুলিশকে জানিয়েছেন।

পর পর ঘটনায় উত্তপ্ত কলকাতা।  বেশ কয়েকদিন আগেই বেহালার চড়কতলায় চড়ক মেলাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। গুলি চালনার ঘটনা ঘটে।  ঘটনায় উঠে আসে বাপান ওরফে সোমনাথ বন্দ্যোপাধ্যায়ের নাম। তাকে গ্রেফতার করেছে পুলিশ। এর পরেই বেহালার জের কাটতে না কাটতেই ফের উত্তপ্ত হয়ে ওঠে বেহালা। রবিবার রাত থেকেই একটি বাড়ি ভাঙাকে কেন্দ্র করে দুটি দলের মধ্যে বচসা শুরু হয়। সকালে তা মারপিটের আকার নেয়। লাঠি, রড নিয়ে দু’পক্ষের মারপিট চলে বলে অভিযোগ। সেই সময় ধারাল অস্ত্র নিয়েও হামলা চালানোর অভিযোগ ওঠে।

জানা যায়, একটি বাড়ি ভাঙাকে কেন্দ্র করে দু-পক্ষের মধ্যে এই সংঘর্ষের সূত্রপাত হয়। আর তার জেরেই আক্রান্ত হন ২ জন। ধারাল অস্ত্র দিয়ে তাঁদের মাথায় আঘাত করা হয়েছে বলে অভিযোগ। তৃণমূল সাংসদ সৌগত রায়ের লেক গার্ডেন্সের বাড়ি থেকে ঢিল ছোড়া দূরত্বেই ঘটেছে এই ঘটনা।

(বিস্তারিত আসছে)