কলকাতাWednesday, 13 April 2022
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

শেষ মূহুর্তে পিছোল বিয়ে! এখনই চারহাত এক হচ্ছেনা রণবীর- আলিয়ার!

Puber Kalom
April 13, 2022 3:28 pm
Link Copied!

পুবের কলম ওয়েবডেস্কঃ রণবীর কাপুর- আলিয়া ভাটের স্বপ্নের বিয়ে নিয়ে তামাম বলিউডের পাশাপাশি তুমুল আগ্রহ ছিল সারা দেশের মানুষের।তবে আলিয়ার সৎভাই রাহুল ভাট জানিয়েছেন ১৪ তারিখ বিয়ে হচ্ছেনা রণবীর-আলিয়ার। ১৩ তারিখ কোন মেহেন্দি অনুষ্ঠানও হচ্ছেনা। প্রায় এক সপ্তাহ পিছিয়ে গিয়েছে এই হাই প্রোফাইল বিয়ে। বিয়ের তারিখ ফাঁস হয়ে যাওয়াতেই এই বিয়ের দিন স্থগিত করা হল বলে বলিউড সূত্রের খবর।

এর আগে আলিয়ার কাকা  রবীন ভাট রণবীর-আলিয়ার  বিয়ের কথা প্রথম জানিয়েছিলেন। আরও জানানো হয়েছিল রণবীরদের পৈতৃক ভিটে চেম্বুরেই বসবে বিয়ের অনুষ্টান। আলিয়ার কাকার বয়ান অনুযায়ী ১৪ এপ্রিল বিয়ের আগে  যে যে প্রাক বিবাহ অনুষ্টান ছিল তাও বাতিল করা হয়েছে।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম কে দেওয়া  সাক্ষাৎকারে রাহুল জানিয়েছেন, বিয়েটা যে হচ্ছেই  সেটা তো সবাই জানেন। শুধু বদল হয়েছে তারিখ।

আলিয়ার বাবা মহেশ ভাট অবশ্য এই নিয়ে মুখ খুলতে চাননি। তিনি  জানিয়েছেন রণবীর- আলিয়ার বিয়ে নিয়ে কোন মন্তব্য করতে নিষেধ করেছেন রণবীরের মা নীতু কাপুর। সেই অনুরোধ তিনি ফেলতে পারবেননা।

আলিয়া এবং রণবীর তাদের আসন্ন ছবি ব্রহ্মাস্ত্রের সেটেই প্রথম ডেটিং শুরু করেন। ২০১৮ সালে জুটি হিসেবে রালিয়া ( রণবীর-আলিয়ার) প্রথম আত্মপ্রকাশ করেন সোনম সিংয়ের বিয়ের পার্টিতে।

এই স্বপ্নের বিয়েতে ১৩ এপ্রিল সকালে হওয়ার কথা ছিল গণেশ পুজো, বেলা একটা থেকে শুরু হওয়ার কথা ছিল মেহেন্দি অনুষ্ঠান। এরপর সঙ্গীত হওয়ার কথা ছিল ।