কলকাতাTuesday, 5 April 2022
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

রূপঙ্কর কন্ঠে তসম্-এর জয়ধ্বনি

asim kumar
April 5, 2022 6:56 pm
Link Copied!

পুবের কলম, ওয়েবডেস্ক:  এবার প্রতিশ্রুতিবান ফ্যাশান ডিজাইনার প্রমিত মুখোপাধ্যায়ের তসম্ ফ্যাশান স্টুডিওর জন্য থিম সং গাইলেন  জাতীয় পুরস্কার বিজয়ী গায়ক রূপঙ্কর বাগচী।  সম্প্রতি প্রেস ক্লাবে থিম সং-এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন অভিনেত্রী পাপিয়া অধিকারী।

 

উপস্থিত ছিলেন গৌতম দে,  সুচেতনা দে, তমোজ্যোতি মুখোপাধ্যায়,  অভিজিৎ পাল, প্রদ্যুৎ মুখার্জী,  প্রণব চন্দ্র,  জসমিত সিং অরোরা, সুচরিতা মুখার্জি প্রমুখ। ‘দিন বদলের স্বপ্ন চাই, নতুন কিছু করতে চাই’ – থিম সংটির কথা ও সুর অভিজিৎ পালের।

তসম্ ফ্যাশন স্টুডিওর কর্ণধার প্রমিত মুখার্জি জানালেন,  ‘প্রত্যেক কোম্পানিরই নিজস্ব একটা ব্র্যান্ড থিম সং থাকে। তসম্ কে আরও গুরুত্বপূর্ণ করে তুলতে এই পদক্ষেপ। তাছাড়া এই থিম সং টি মিউজিক ভিডিও অ্যালবাম হিসেবে প্রকাশ করার আরও একটি কারণ রয়েছে।

শুধুমাত্র র‍্যাম্প ছাড়াও পোশাককে আরও কত রকম ভাবে ডিসপ্লে করা যায়,  সেই ভাবনা থেকেই থিম সং এর মিউজিক ভিডিও অ্যালবাম করার পরিকল্পনা মাথায় আসে। রূপঙ্কর বাগচীর পোশাকটিও আমি নিজে ডিজাইন করেছি। এছাড়াও ভিডিও অ্যালবামে অন্যান্যদের পোশাকের ডিজাইনও তসম্ থেকে করা হয়েছে’। রূপঙ্কর ছাড়াও এই মিউজিক ভিডিও অ্যালবামে রয়েছেন মডেল অজন্তা,  প্রতীক,  পুনম,  ঋষিতা। অভিজিৎ,  প্রীতম এবং প্রমিত মুখোপাধ্যায় স্বয়ং।