কলকাতাWednesday, 2 March 2022
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

শ্রাবন্তীকে তলব করল বন দফতর!

mtik
March 2, 2022 8:36 pm
Link Copied!

পুবের কলম প্রতিবেদক:  অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে তলব করল রাজ্য বন দফতর। একটি শিকল বাঁধা মঙ্গুসের সঙ্গে নিজের ছবি শেয়ার করেছিলেন শ্রাবন্তী। সেই ছবি ঘিরেই তোলপাড় পড়ে সোশ্যাল মিডিয়ায়। এ বিষয়ে অভিনেত্রীকে গত ১৫ ফেব্রুয়ারি নোটিশ পাঠানো হয়েছিল। তিন দিনের মধ্যে তদন্তকারী অফিসারদের সঙ্গে শ্রাবন্তীকে যোগাযোগ করতে বলা হয়েছিল। কিন্তু আধিকারিকদের কাছে অভিনেত্রী অনুরোধ করেছিলেন, তাঁকে আরও কয়েক দিন সময় দেওয়া হোক। সেই অনুযায়ী, ২ মার্চ সল্টলেকের ডব্লুসিসিসি অফিসে তদন্তকারী অফিসারদের সঙ্গে শ্রাবন্তীকে দেখা করতে বলা হয়েছিল।

 

সূত্রের খবর, শ্রাবন্তী বুধবার তদন্তকারী অফিসারদের সঙ্গে ফোনে কথা বলে আরেকটি তারিখের জন্য অনুরোধ করেছেন। সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় শ্রাবন্তী। নিজের ছবি থেকে শুরু করে ব্যক্তিগত জীবন, নানাক্ষেত্রেই বারবার সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ-সমালোচনার শিকার হতে হয়েছে এই টলি-নায়িকাকে।

 

এবার কিনা এক বেজি ছানার সঙ্গে ছবি পোস্ট করে আইনি বিপাকে পড়েছেন তিনি। এমনকী তাঁকে ডেকেও পাঠাল বন দফতর। বিষয়টা আসলে কী? আসলে চলতি বছরের ১৫ জানুয়ারি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন শ্রাবন্তী। সেই ছবিতে তাঁর একহাতে ছিল গলায় বেল্ট বাঁধা একটি ছোট্ট বেজি। সেই বেল্টের সঙ্গে আবার ঝুলছে লম্বা চেন। ছবিতে দেখেই বেশ বোঝা যাচ্ছে যে ওই খুদে বন্যপ্রাণীর শরীরের তুলনায় ভারী চেন দিয়ে তাকে বেঁধে রাখা হয়েছে। আর টলিউড নায়িকার এই ছবি দেখেই গর্জে ওঠে সোশ্যাল মিডিয়া।

 

ওই ছবিটি শেয়ার করে শ্রাবন্তী লিখেছিলেন, ‘হঠাৎ করেই ছোট্ট বন্ধুর সঙ্গে দেখা। পশুপ্রেম.’ কিন্তু তাতেও কাজ হয়নি। তাঁর বিরুদ্ধে সুর চড়ায় সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা। অভিনেত্রী যদিও সোশ্যাল মিডিয়ার এই শোরগোল নিয়ে মাথা ঘামাননি। পাল্টা কোন প্রতিক্রিয়াও দেননি। কিন্তু এরপর আইনি নোটিশের পাশাপাশি তাঁকে তলবও করল রাজ্য বন দফতর