কলকাতাMonday, 28 February 2022
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

আনিস কাণ্ডঃ ফের ভবানী ভবনে তলব আমতা থানার ওসি, সেকেন্ড অফিসার, পিএসআইকে

mtik
February 28, 2022 2:03 pm
Link Copied!

পুবের কলম, ওয়েবডেস্কঃ ফের আনিস কাণ্ডে চাঞ্চল্যকর মোড় । আজ ফের আমতা থানার ওসি, সেকেন্ড অফিসার, ও একজন পিএসআইকে ভবানী ভবনে তলব করা হয়েছে। এই নিয়ে পঞ্চমবার তলব করা হল। ওই রাতে আমতা থানায় নাইট ডিউটিতে থাকা সব পুলিশ কর্মীদেরও তলব করা হয়েছে।

এই ঘটনায় আগেই  হোমগার্ড কাশীনাথ বেরা ও সিভিক ভলেন্টিয়ারকে গ্রেফতার করা হয়েছে। রাজ্য পুলিশের ডিজি মনোজ মালব্য জানিয়েছেন, সিট নিরপেক্ষভাবে তদন্ত করছে। খুব শীঘ্রই সমস্ত ঘটনা সামনে আসবে।

গ্রেফতারের পরেই ধৃতরা দাবি করেন, ঘটনার দিন রাতে আমতা থানার ওসির নির্দেশেই আনিসের বাড়িতে গিয়েছিলেন তারা। এই ঘটনার সঙ্গে তারা জড়িত নয়। তাদের বলির পাঁঠা করা হয়েছে।

তথ্যের সূত্র ধরেই আমতা থানার ওসির সঙ্গে কথা বলবেন তদন্তকারী অফিসাররা। ওসি আদৌ কী বলেছিলেন, সেটা জানতে চাইছেন তদন্তকারীরা। ওসির বয়ানও মিলিয়ে দেখতে চাইছেন তদন্তকারীরা। ওসির নির্দেশে কারা কারা ওই রাতে বেরিয়েছিলেন রেড করতে, সেই নিয়েও জিজ্ঞাসাবাদ চালাবেন তদন্তকারীরা।

সেই সঙ্গে আনিসের দাদা সাবির খানের হুমকি ফোন ঘটনায় অভিযোগ দায়ের হয়েছে। সেটিরও তদন্ত শুরু করেছেন আধিকারিকরা।
সেই সঙ্গে কোথা থেকে কল এসেছিল, সেই ফোন কলের সত্যা-সত্য খতিয়ে দেখা হবে।

ডিস্ট্রিক্ট জজ-এর উপস্থিতিতে সোমবার কবর থেকে তোলা হয় আনিস খানের দেহ। ছিলেন একজন ইমাম, দুজন চিকিৎসক, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসনের অনান্য আধিকারিকরা।