কলকাতাTuesday, 22 February 2022
  1. আজকের শিরোনাম
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. ক্রাইম
  4. খেলা
  5. জেলা
  6. দেশ
  7. ধর্ম ও দর্শন
  8. পর্যটন
  9. ফোটো গ্যালারি
  10. বিজ্ঞান ও প্রযুক্তি
  11. বিজ্ঞান-প্রযুক্তি
  12. বিনোদন
  13. বিশ্ব-জাহান
  14. ব্লগ
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

মুখ্যমন্ত্রীর কথা অমান্য করব না, দিদিকে ফোন করে বলব সিবিআই তদন্ত চাইঃ নিহত আনিসের বাবা

mtik
February 22, 2022 4:40 pm
Link Copied!

পুবের কলম, ওয়েবডেস্কঃ সিবিআই তদন্তের দাবিতে অনড় রয়েছেন ছাত্র নেতা আনিস খানের বাবা। সংবাদমাধ্যমকে স্পষ্ট করে জানিয়ে দিলেন, আমি আগেও বলেছি আবার বললাম, আমি সিবিআই তদন্ত চাই। দিদি ফোন করে বলব সিবিআই তদন্ত চাই। এদিন আনিসে বাবা বলেন, সিটের ওপরে ভরসা নেই। আমার ছেলেকে পুলিশ মেরেছে। সিট তো পুলিশই। সেই সিটকে আমি কেন ভরসা করব। আনিসের বাবা আরও বলেন, মুখ্যমন্ত্রীর কথা অমান্য করব না। কিন্তু তিনি কেন সিবিআই তদন্ত করাচ্ছেন না বুঝতে পারছি না। সাসপেন্ড নয়, আমি চাই মূল দোষী ধরা পড়ুক।

এদিকে মুখ্যমন্ত্রীর সিট গঠনের নির্দেশ দেওয়া পরেই গঠিত হয়। আজ সেই সিট এলাকায় ঢুকতেই বিক্ষোভে ফেটে পড়ে স্থানীয় মানুষ। মুখ্যমন্ত্রী সিট গঠনের নির্দেশ দেওয়ার পরেই গতকালই আমতা থানায় যান সিটের সদস্যরা। আজ তারা আনিসের বাড়িতে এসে জিজ্ঞাসাবাদ করার পাশাপাশি ঘটনাস্থল ঘুরে দেখেন তারা। যেখান থেকে আনিসকে ধাক্কা মেরে ফেলে দেওয়ার অভিযোগ ঠিক সেই জায়গা থেকে উচ্চতা মেপে দেখা হচ্ছে। জানা গেছে সেখানে প্রায় ২০ ফুট পাঁচিল রয়েছে। এদিকে

সংবাদমাধ্যমের সামনে ক্ষোভ প্রকাশ করে আনিসের বাবা সালেম খান বলেন, সকাল থেকে একই কথা বলছি, আমি ছেলের খুনের ঘটনায় সিবিআই তদন্ত চাই। আমার ছেলেকে পুলিশ মেরেছে। আমি কেন চাইব পুলিশ তদন্ত করুক?  সিট তো পুলিশই। সিটকে আমি বিশ্বাস করি না। এদিকে আমতা থানার সামনে সিবিআই তদন্তের দাবি তুলে বিক্ষোভ দেখায় স্থানীয় মানুষ।